Alia Bhatt

রণবীরের দ্বিতীয় সন্তানের মা হবেন আলিয়া! রাহা কি বড়দি হতে প্রস্তুত?

বলিউডের প্রথম সারির অভিনেত্রী আলিয়া। তবে ভবিষ্যতে নিজেকে প্রযোজকের ভূমিকাতেও দেখতে চান তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ১৩:০০
Share:

রণবীর কপূর, রাহা, আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

দীর্ঘ দিন সম্পর্কে থেকে রণবীর কপূরকে বিয়ে করেছিলেন আলিয়া ভট্ট। ঘরোয়া অনুষ্ঠানে ২০২২ সালের ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধেন তাঁরা। সেই বছরেই নভেম্বরে প্রথম সন্তান রাহার আগমন আলিয়া-রণবীরের কোলে। ইতিমধ্যেই রাহা ছবিশিকারিদের প্রিয় হয়ে উঠেছে। তাঁর যে কোনও ছবি সমাজমাধ্যমে মুহূর্তে ভাইরাল হয়! রণবীর ও একমাত্র কন্যা রাহাকে নিয়ে সুখের সংসার আলিয়ার। কিন্তু ভবিষ্যতে কি ফের মা হওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর? সম্প্রতি সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বললেন আলিয়া।

Advertisement

বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রী আলিয়া। তবে ভবিষ্যতে নিজেকে প্রযোজকের ভূমিকায়ও দেখতে চান তিনি। একই সঙ্গে তাঁর স্বপ্ন বিশ্বের নানা প্রান্তে ঘুরে বেড়ানো। অভিনেত্রী বলেন, “আশা করি এখনও বহু ছবিতে কাজ করা বাকি। তবে শুধু অভিনেত্রী হিসাবে নয়, প্রযোজকের ভূমিকাতেও থাকতে চাই। বিশ্বের নানা জায়গায় ভ্রমণের পরিকল্পনাও রয়েছে। এ ছাড়া আমি আমার জীবনে আরও সন্তান দেখতে চাই। সুস্থ, সাধারণ, সুখী ও শান্তিপূর্ণ একটা জীবনযাপন করতে চাই শুধু।”

আলিয়ার এই মন্তব্যেই স্পষ্ট হয়, ভবিষ্যতে রাহা বড় দিদির ভূমিকা পালন করতে চলেছে। রাহাকে নিয়েও বেশ কিছু পরিকল্পনা রয়েছে আলিয়ার। নিজের প্রথম ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ কন্যাকে দেখাতে চান অভিনেত্রী। এখনই নয়, উপযুক্ত সময় এলে। আলিয়ার কথায়, “এই ছবিটা বাচ্চারা দেখতে পারে। আর এটাই আমার প্রথম ছবি। যদিও ওই ছবিতে নিজের অভিনয় নিয়ে আমি তেমন গর্ব বোধ করি না। কিন্তু বেশ কিছু গান রয়েছে, যেগুলি রাহার ভাল লাগবে।” রণবীরের ‘বরফি’ ছবিটিও রাহাকে দেখাতে চান আলিয়া।

Advertisement

বর্তমানে আলিয়া ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘জিগরা’র প্রচার নিয়ে। এই ছবি কর্ণ জোহরের সঙ্গে যৌথ ভাবে প্রযোজনা করেছেন তিনি। আলিয়ার ভাইয়ের চরিত্রে দেখা যাবে বেদাঙ্গ রায়নাকে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement