Kartik Aaryan on Shah Rukh Khan

হঠাৎ শাহরুখের চোখে চোখ পড়ে গেল! মন্নতের সামনে ঠিক কী করছিলেন কার্তিক আরিয়ান?

শাহরুখের চোখে চোখ পড়ে যায় কার্তিকের। সেই দিনটা তাও আজও ভোলেননি অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৯:২৮
Share:

(বাঁ দিকে) শাহরুখ খান। কার্তিক আরিয়ান (ডান দিকে)। ছবি-সংগৃহীত।

মুম্বই শহরে বেড়াতে গিয়ে বলি তারকা শাহরুখ খানের বাড়ি মন্নতের সামনে দাঁড়িয়ে ছবি তোলা একটি রীতি হয়ে উঠেছে। বিশেষ করে শাহরুখ-ভক্তেরা এই মন্নত-এর সামনে ছবি না তুলে বাড়ি ফেরেন না। এমন অভিজ্ঞতা রয়েছে অভিনেতা কার্তিক আরিয়ানেরও।

Advertisement

আজ কার্তিক বলিউডের নামী অভিনেতা। কিন্তু এক সময়ে আর পাঁচ জন শাহরুখ- ভক্তের মতোই তিনি পৌঁছে গিয়েছিলেন মন্নত-এর সামনে। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কার্তিক সেই অভিজ্ঞতার কথা জানান। কোনও এক রবিবার বলিউড ‘বাদশা’র বাড়ির সামনে পৌঁছে গিয়েছিলেন ‘চন্দু চ্যাম্পিয়ন’। সে দিনই শাহরুখের সঙ্গে তাঁর প্রথম সাক্ষাৎ।

সেই সময়ে শাহরুখকে এক ঝলক দেখাও বেশ কঠিন ছিল কার্তিকের জন্য। কিন্তু মন্নত-এর সামনে পৌঁছতেই কার্তিক দেখেন, নিজের গাড়িতে চেপে বেরিয়ে যাচ্ছেন অভিনেতা। সেই সময়ে নাকি শাহরুখের চোখে চোখ পড়ে যায় কার্তিকের। সেই দিনটা তাও আজও ভোলেননি অভিনেতা। সুখস্মৃতিতে রেখে দিয়েছেন তিনি ।

Advertisement

কার্তিক বলেন, “বাড়ির সামনে দিয়ে শাহরুখ যাচ্ছিলেন। আমার মনে হল, তিনি আমাকে দেখলেন। সেই রবিবার এই বিশেষ ঘটনা ঘটে।” সেই দিন বাদশাকে নিজের চোখে দেখার মনোবাসনা পূর্ণ হয়েছিল কার্তিকের।

উল্লেখ্য, কিছু দিন আগেই মুক্তি পেয়েছে ‘চন্দু চ্যাম্পিয়ন’। এই ছবিতে কার্তিকের অভিনয় প্রশংসিত হয়েছে দর্শক মহলে। আগামীতে ‘ভুল ভুলাইয়া ৩’-তে তৃপ্তি দিমরির সঙ্গে জুটি বাঁধছেন কার্তিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement