Arjun Chakrabarty

অর্জুনের দাম্পত্যে ভাঙন! জল্পনার মাঝে পুরনো স্মৃতি ফিরিয়ে কিসের ইঙ্গিত দিলেন অভিনেতা?

অভিনেতার স্ত্রী সৃজা চক্রবর্তী নাকি অর্জুনের সঙ্গে সমস্ত ছবি মুছে ফেলেছেন। তবে রবিবার সকালে এই সব জল্পনায় জল ঢাললেন দম্পতি!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১২:১৬
Share:

অর্জুন চক্রবর্তী ও সৃজা চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিবাহবিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পরেই খবর ছড়ায় আরও একজন টলি অভিনেতার সংসারে ভাঙন ধরছে। বিবাহবিচ্ছেদ পর্যন্ত জল না গড়ালেও নাকি তাঁদের মধ্যে দূরত্ব বেড়েছে। সমাজমাধ্যমের বেশ কিছু পোস্ট থেকে স্পষ্ট হয় সেই অভিনেতার নাম। জল্পনা, অর্জুন চক্রবর্তীই সেই অভিনেতা, যাঁর সংসারে নাকি এ বার ভাঙন ধরেছে। অভিনেতার স্ত্রী স‌ৃজা চক্রবর্তী নাকি অর্জুনের সঙ্গে সমস্ত ছবি মুছে ফেলেছেন। তবে রবিবার সকালে এই সব জল্পনায় জল ঢাললেন দম্পতি।

Advertisement

ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন অর্জুন। সেই ছবি দেখা যাচ্ছে সৃজার হ্যান্ডলেও। সোহাগী সেই ছবির ক্যাপশনে দম্পতি জানান, এই ছবি তোলা হয়েছিল চলতি বছর গোড়ার দিকে। দম্পতির কথায়, এই ভ্রমণ তাঁদের স্মৃতিতে বিশেষ জায়গা জুড়ে রয়েছে।

খবর ছড়িয়েছিল, আমেরিকা গিয়ে নাকি এক অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন অর্জুন। তার পরেই স্ত্রীর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তাঁর। অনুরাগীরা বলছেন, এই পোস্ট করে সেই সব জল্পনায় জল ঢাললেন অভিনেতা ও তাঁর স্ত্রী। এক প্রকার বুঝিয়ে দিলেন, সম্পর্কে মোটেই চিড় ধরেনি। নিজেদের মধ্যে সব ঠিকই আছে। শনিবার এই খবর ছড়াতেই মন ভেঙেছিল অর্জুনের অনুরাগীদের।

Advertisement

উল্লেখ্য, সম্প্রতি যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিবাহবিচ্ছেদের জল্পনা নেটদুনিয়ার আলোচনার কেন্দ্রে। নীলাঞ্জনা সমাজমাধ্যমে তাঁর সেনগুপ্ত পদবি ত্যাগ করায় এবং যিশুর সঙ্গে সব ছবি মুছে দেওয়ায় এই জল্পনা তৈরি হয়। শুধু তা-ই নয়, একটি পোস্টে নিজের শক্তির উৎস হিসেবে দুই মেয়ে সারা ও জ়ারা এবং বোন চন্দনার নাম উল্লেখ করেন তিনি। কিন্তু সেই পোস্টে কোথাও ছিল না যিশুর নাম। যদিও যিশু বা নীলাঞ্জনা কেউই এই বিষয়ে মুখ খোলেননি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement