Abhishek Bachchan

ঐশ্বর্যা-আরাধ্যা উপস্থিত, নিমন্ত্রিত থেকেও শ্বশুরবাড়ির অনুষ্ঠানে কেন গেলেন না অভিষেক?

ঐশ্বর্যার মায়ের বাড়ির পার্টিতে অভিষেকের অনুপস্থিতি বিচ্ছেদের গুঞ্জনকে যেন আরও জোরালো করে তুলল। তবে কি বিচ্ছেদ সময়ের অপেক্ষা মাত্র!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৫:৪৪
Share:

(বাঁ দিকে) মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যা। অভিষেক বচ্চন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে। বেশ কয়েক দিন ধরে এই জল্পনা বিভিন্ন মহলে। ‘দসভি’ ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি অভিষেকের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় নিমরত কৌরের। তার জেরেই নাকি ভাঙতে বসেছে অভিষেক-ঐশ্বর্যার সম্পর্ক! যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেনি কোনও পক্ষই। কিন্তু এ বার যেন সেই জল্পনাই খানিকটা উস্কে দিলেন ‘জুনিয়র বচ্চন’। তাঁর প্রমাণ মিলল এ বার। ঐশ্বর্যার মায়ের বাড়ির পার্টিতে অভিষেকের অনুপস্থিতি বিচ্ছেদের গুঞ্জনকে যেন আরও জোরালো করে তুলল।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে আরাধ্যাকে নিয়ে তাঁর মায়ের বাড়িতে এক পারিবারিক অনুষ্ঠানে হাজির অভিনেত্রী। যে ছবি ফ্রেমবন্দি হয়েছে, সেখানে পরিবারের সকলকে দেখা গেলেও গরহাজির অভিষেক। এই ছবি দেখেই অনেকে সন্দেহ করেছেন এমন পরিস্থিতিতে হয়তো শ্বশুরবাড়ির সদস্যদের মুখোমুখি হতে চাইছেন না অভিনেতা।

তবে গত কয়েক দিন নাকি লন্ডনে ছিলেন অভিষেক। তাঁর আসন্ন ছবি ‘হাউসফুল ৫’-এর শুটিংয়ে ব্যস্ত তিনি। এ ছাড়াও সুজিত সরকারের সঙ্গে তাঁর পরবর্তী কাজের প্রচার ঝলক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। বোঝাই যাচ্ছে নিজের কর্মজীবন নিয়ে এই মুহূর্তে বেশ ব্যস্ত অভিনেতা। এ ছাড়াও অভিষেকের দিদিমা ইন্দিরা ভাদুড়ি অসুস্থ। শিরদাঁড়ার সমস্যার কারণে নাকি হাসপাতালে ভর্তি। দিদিমার দেখভাল করতে আপাতত ভোপালে আছেন অভিনেতা। শোনা গিয়েছে, সেই কারণেই নাকি স্ত্রীর বাপের বাড়ির অনুষ্ঠানে যোগ দিতে পারেননি অভিষেক।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement