Kolkata Medical Govt Jobs

ক্লিনিক্যাল সাইকোলজিস্ট-সহ একাধিক পদে কাজের সুযোগ কলকাতার সরকারি হাসপাতালে

লুম্বিনি পার্ক মানসিক হাসপাতালে ক্লিনিক্যাল সাইকোলজিস্ট এবং সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার পদে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য অনূর্ধ্ব ৪০ বছর বয়সিদের বেছে নেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৮:১৪
Share:

লুম্বিনি পার্ক মানসিক হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কর্মখালি রয়েছে। এই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, লুম্বিনি পার্ক মানসিক হাসপাতালে ক্লিনিক্যাল সাইকোলজিস্ট এবং সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার পদে কর্মী প্রয়োজন। ওই কাজের জন্য অনূর্ধ্ব ৪০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। শূন্যপদ ছ’টি।

Advertisement

সোশ্যাল ওয়ার্ক এবং ক্লিনিক্যাল সাইকোলজি বিষয়ে যাঁরা স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার এবং ক্লিনিক্যাল সাইকোলজিস্ট হিসাবে কাজ করার সুযোগ দেওয়া হবে। এ ক্ষেত্রে অন্তত এক বছর কোনও সরকারি কিংবা সরকারপোষিত প্রতিষ্ঠানে সমতুল্য বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

সংশ্লিষ্ট পদে কাজের জন্য ৩০ হাজার টাকা করে মাসিক পারিশ্রমিক দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। নির্দিষ্ট দিনে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে। এর জন্য পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

Advertisement

৯ অগাস্ট উল্লিখিত পদে আবেদনের শেষ দিন। ওই দিন জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি জমা দিতে হবে। এই আবেদন শুধুমাত্র ডাকযোগে গ্রহণ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement