UBKV Recruitment 2024

উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ, কাজ করতে হবে দার্জিলিংয়ে

উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ের তরফে একটি কর্মসূচিতে কাজের জন্য ফেসিলিটেটর নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৩:১৪
Share:

উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

এগ্রিকালচার কিংবা হর্টিকালচার বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন? এমন ব্যক্তিদের উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের একটি কর্মসূচিতে কাজের সুযোগ দেওয়া হবে। তাঁকে দার্জিলিংয়ে বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক কেন্দ্রে ফেসিলিটেটর পদে কাজ করতে হবে।

Advertisement

যে কর্মসূচির জন্য এই নিয়োগ, তার নাম ‘ডিপ্লোমা ইন এগ্রিকালচারাল এক্সটেনশন সার্ভিস ফর ইনপুট ডিলারস (ডিএইএসআই)’। এই কাজে তাঁকেই বেছে নেওয়া হবে, যাঁর উল্লিখিত বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা রয়েছে। পাশাপাশি, অন্তত ২০ বছর ডিপার্টমেন্ট অফ এগ্রিকালচার কিংবা সমতুল বিভাগে কাজের অভিজ্ঞতা রয়েছে।

মোট ১৭ হাজার টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে এই কাজে। আগ্রহীদের সরাসরি ইন্টারভিউ দেওয়ার জন্য উপস্থিত থাকতে হবে। এর জন্য আলাদা করে কোনও আবেদনপত্র জমা দিতে হবে না।

Advertisement

১৬ জুলাই ওই পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন পদপ্রার্থীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা ও ঠিকানার প্রমাণপত্র, বৈধ ফোন নম্বর এবং ইমেল আইডি, কর্মজীবনের শংসাপত্র এবং স্বাক্ষরের প্রতিলিপির নথি সঙ্গে রাখতে হবে। নির্দিষ্ট দিনে ১১টার সময় উপস্থিত থাকতে হবে প্রার্থীদের। এই বিষয়ে আরও তথ্য জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement