IISER Kolkata Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা আইআইএসইআর কলকাতায় কর্মী নিয়োগ, জেনে নিন বিশদে

প্রতিষ্ঠানের বায়োলজিক্যাল সায়েন্সেস বিভাগের একটি সর্বভারতীয় প্রকল্পের জন্য ল্যাব অ্যাটেন্ড্যান্ট নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১১:৫২
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা ছবি: সংগৃহীত

দশম উত্তীর্ণ প্রার্থীদের জন্য কাজের সুযোগ। কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চের কলকাতার দফতরে ল্যাব অ্যাটেন্ড্যান্ট পদে নিয়োগ করা হবে। নিযুক্ত প্রার্থী এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ পাবেন। সম্প্রতি এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

প্রতিষ্ঠানের বায়োলজিক্যাল সায়েন্সেস বিভাগের একটি গবেষণা প্রকল্পের জন্য কর্মী প্রয়োজন। এই প্রকল্পে ডিপার্টমেন্ট অফ বায়োটেকনোলজি-এর তরফে আর্থিক অনুদান দেওয়া হবে। প্রকল্পটির নাম ‘অ্যাসেসিং দি ইমিউনো-থেরাপিউটিক পোটেনশিয়াল অফ দ্য টাইপ থ্রি ইন্টারফেরনস-আইএফএনএস এগেনস্ট অ্যাভিয়ান ইনফ্লুয়েঞ্জা ভাইরাস (এআইভি) ইনফেকশন ইন মুরাইন অ্যান্ড চিকেন মডেল’।

আবেদনকারীদের গবেষণাগারে মুরগি এবং ইদুঁর নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রার্থীদের কাজের প্রয়োজন অন্যত্র যাতায়াত করতে হতে পারে।

Advertisement

বেতন:

নিযুক্ত প্রার্থী মাসে ১০ হাজার টাকা বেতন পাবেন।

আগ্রহী প্রার্থীদের ইমেল মারফত জীবনপঞ্জি-সহ আবেদনপত্র পাঠাতে হবে। এর পর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

উল্লিখিত পদে আবেদন করা যাবে ৩ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement