Govt Job Recruitment 2023

পূর্ব রেলের অধীনস্থ হাসপাতালে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন? জেনে নিন বিশদ

পূর্ব রেলের ডিভিশনাল রেলওয়ে হাসপাতালে মেডিক্যাল কনসালট্যান্ট পদে বিশেষজ্ঞ নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫২
Share:

প্রতীকী ছবি।

ভারতীয় রেলে কাজের সুযোগ। রেলের পূর্বাঞ্চলীয় শাখার ডিভিশনাল রেলওয়ে হাসপাতালে মেডিক্যাল কনসালট্যান্ট নিয়োগ করা হবে। চাহিদার নিরিখে ওই পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন।

Advertisement

স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের কাজের সুযোগ দেওয়া হবে। তাঁদের অর্থোপেডিক, প্লাস্টিক সার্জারি, কার্ডিওথোরাসিক সার্জারি, হ্যান্ড সার্জারি, ইএনটি বিভাগে মাস্টার অফ সার্জারি (এমএস) ডিগ্রি থাকতে হবে।

এ ছাড়াও, আবেদনকারীদের কার্ডিয়োলজি, নিউরো মেডিসিন, চক্ষু, রেডিয়োলজি, জেনারেল সার্জারি, ডার্মাটোলজি, ক্রিটিকাল কেয়ার, প্যাথোলজি, পালমোনোলজিতে ডক্টরেট অফ মেডিসিন / মাস্টার অফ চিরুগিয়ে ডক্টর অফ মেডিসিন (এমডি) ডিগ্রি থাকা বাঞ্ছনীয়।

Advertisement

নিযুক্ত ব্যক্তিরা প্রতিটি অস্ত্রোপচারের নিরিখে ১ থেকে ৮ হাজার টাকা করে আয় করার সুযোগ পাবেন। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে সমস্ত প্রমাণপত্র এবং আনুষঙ্গিক নথি সহ আবেদনপত্র পাঠাতে পারেন। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ওই পদে আবেদন গ্রহণ করা হবে। ওয়েবসাইটেই নিয়োগ পদ্ধতি এবং অন্যান্য বিষয় সম্পর্কে জানিয়ে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement