CDOT Recruitment 2024

১১ জন ইঞ্জিনিয়ারকে নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা, কী ভাবে আবেদন করবেন?

কেন্দ্রের অধীনস্থ প্রতিষ্ঠান সেন্টার ফর ডেভেলপমেন্ট অফ টেলিম্যাটিক্সে স্বল্প সময়ের চুক্তির ভিত্তিতে ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে। নিযুক্তদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৬:৩৪
Share:

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় সংস্থায় চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ। এই মর্মে কেন্দ্রের অধীনস্থ প্রতিষ্ঠান সেন্টার ফর ডেভেলপমেন্ট অফ টেলিম্যাটিক্সের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোট ১১ জনকে কাজের সুযোগ দেওয়া হবে।

Advertisement

ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখায় স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিদের ওই পদে নিয়োগ করা হবে। তাঁদের সব মিলিয়ে তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। নিযুক্তদের প্রতি মাসে ১ লক্ষ ৫০ হাজার টাকা বেতন হিসাবে দেওয়া হবে।

ইঞ্জিনিয়ার হিসাবে কিবানা ভিস্যুয়ালাইজ়েশনস, ইলাস্টিকসার্চ ইনস্যান্ট, ডেটা অ্যানালিসিস, এসওসি অ্যানালিস্ট, সিস্টেম অ্যাডমিনিস্ট্রেশন কিংবা সমতুল্য বিষয় নিয়ে কাজ করতে হবে। দু’বছরের চুক্তির ভিত্তিতে ইঞ্জিনিয়ারদের নিয়োগ করা হবে। পরবর্তীকালে কাজের নিরিখে ওই মেয়াদ বৃদ্ধি করা হলেও হতে পারে।

Advertisement

আগ্রহীদের অনলাইনে আবেদন জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, বয়স এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথিগুলি পাঠাতে হবে। আবেদন জমা দিতে হবে ৬ মে-এর মধ্যে। পদপ্রার্থীদের মেধা, অভিজ্ঞতার নিরিখে সংশ্লিষ্ট পদের জন্য যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই মর্মে আরও জেনে নিতে হলে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement