Andrew Yule Recruitment 2024

কলকাতায় অ্যান্ড্রু ইয়ুলে চাকরির সুযোগ, বার্ষিক বেতন ১১ লক্ষ

কোয়ালিটি অ্যান্ড মার্কেটিং বিভাগে কাজ করতে হবে। কাজের মেয়াদ পাঁচ বছরের। প্রার্থীর বয়স হতে হবে ৩৭ বছরের মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৫:১২
Share:

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। ছবি: সংগৃহীত।

কলকাতায় চাকরির সুযোগ দিচ্ছে রাষ্ট্রায়ত্ত সংস্থা অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সম্প্রতি বিজ্ঞপ্তি দিয়ে এ কথা জানানো হয়েছে সংস্থার তরফে। সংস্থার কলকাতার দফতরে চা বিভাগে একটি পদে কর্মী নিয়োগ হবে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অনলাইন আবেদন প্রক্রিয়া।

Advertisement

নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট/ ডেপুটি ম্যানেজার পদে। ‘কোয়ালিটি অ্যান্ড মার্কেটিং’ বিভাগে কাজ করতে হবে। বার্ষিক বেতন হবে ১১ লক্ষ টাকা। কাজের মেয়াদ পাঁচ বছর। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্ল্যানটেশন ম্যানেজমেন্ট/ ইঞ্জিনিয়ারিং/ এগ্রিকালচার/ বায়োসায়েন্স/ সায়েন্স/ আর্টস/ কমার্স বিষয়ে স্নাতক হতে হবে। স্নাতকোত্তর যোগ্যতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি, সংশ্লিষ্ট বিষয়ে তিন থেকে সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স হতে হবে ৩৭ বছরের মধ্যে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২৩ অগস্ট ২০২৪।

এই সংক্রান্ত সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement