SAI Recruitment 2024

১৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করবে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া, বেতন কত?

হাই পারফরম্যান্স ম্যানেজার, হেড কোচ, অ্যাসিস্ট্যান্ট কোচ, ইয়ং প্রফেশন্যাল, স্ট্রেন্থ অ্যান্ড কনডিশনিং এক্সপার্ট লিড-সহ আরও পদে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৪:৪০
Share:

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

১৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করবে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। সম্প্রতি সাই-এর ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনে জমা দেওয়া যাবে আবেদনপত্র।

Advertisement

হাই পারফরম্যান্স ম্যানেজার, হেড কোচ, অ্যাসিস্ট্যান্ট কোচ, ইয়ং প্রফেশন্যাল, স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং এক্সপার্ট লিড, সাইকোলজিস্ট, ম্যাসেজার, সাইকোথেরাপিস্ট, অ্যানথ্রোপোমেট্রিস্ট, নার্সিং অ্যাসিস্ট্যান্ট, হেড অফ স্পোর্টস অ্যান্ড এক্সারসাইজ় সায়েন্স পদে নিয়োগ করা হবে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ১৮টি। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। কর্মস্থল হবে গুজরাতে। পদ অনুযায়ী বেতন ২৫ হাজার টাকা থেকে ২ লক্ষ টাকার মধ্যে হবে। প্রতিটি পদে যোগ্যতাও আলাদা আলাদা রয়েছে। সেগুলির বিস্তারিত জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে প্রথমে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করে বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী জমা দিতে হবে। ১৩ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। আবেদন প্রক্রিয়া শেষের পর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement