TRAI Recruitment 2024

টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়ায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নরা পাবেন কাজের সুযোগ

চুক্তির ভিত্তিতে ইয়ং প্রফেশনাল হিসাবে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত কাজে মোট আট জনকে বেছে নেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৩:৩৫
Share:

টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়ার তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, ইয়ং প্রফেশনাল হিসাবে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ আটটি।

Advertisement

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, টেকনিক্যাল, লিগাল এবং চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট শাখায় কাজের জন্য ইয়ং প্রফেশনাল প্রয়োজন। টেকনিক্যাল শাখায় ইলেক্ট্রনিক্স, কমিউকেশন, টেলিকমিউনিকেশন, ডেটা সায়েন্স, ডেটা অ্যানালিটিক্স, কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি— এর মধ্যে যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নরা আবেদন করতে পারবেন।

লিগাল শাখায় কাজের জন্য স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এলএলবি ডিগ্রিধারীদের নিয়োগ করা হবে। তবে এ ক্ষেত্রে যাঁরা টেলিকম অ্যান্ড ফিনান্সে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, তাঁদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট শাখায় কাজের জন্য চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হতে হবে। তবে মাস্টার অফ বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) ডিগ্রি থাকলে, নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার মিলবে।

অনূর্ধ্ব ৩২ বছর বয়সিরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে পারবেন। নিযুক্তদের প্রতি মাসে ৬৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। মোট এক বছরের চুক্তির নিরিখে উল্লিখিত পদে কাজ করতে হবে।

অনলাইনে আগ্রহীদের আবেদন গ্রহণ করা হবে। ২০ অগস্টের মধ্যে তা জমা দিতে হবে। বয়স, শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতার প্রমাণপত্রের প্রতিলিপিও পাঠাতে হবে অনলাইনেই। কী ভাবে নিয়োগ করা হবে, সে সম্পর্কে জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement