St. Xaviers College Recruitment 2024

কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজে চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১৭:৩৮
Share:

সেন্ট জেভিয়ার্স কলেজ। সংগৃহীত ছবি।

কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজে কর্মখালি। সোমবার এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। কলেজের একটি গবেষণাগার বা ল্যাবরেটরির জন্য এই নিয়োগ। পূর্ণ সময়ের এই পদে আবেদনের জন্য থাকতে হবে বিজ্ঞপ্তিতে নির্ধারিত যোগ্যতা। এর জন্য আগ্রহীদের থেকে শুধু অফলাইনেই আবেদনপত্র জমা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

Advertisement

কলেজে নিয়োগ হবে ল্যাব অ্যাসিসট্যান্ট পদে। শূন্যপদ রয়েছে একটি। নিযুক্ত ব্যক্তিকে কলেজের ডেটা সায়েন্স ল্যাবরেটরিতে নানা কাজের দায়িত্ব দেওয়া হবে। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের জন্য প্রয়োজনীয় বয়ঃসীমা বা পারিশ্রমিকের বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি।

আবেদনকারীদের কম্পিউটার সায়েন্স বা কম্পিউটার অ্যাপ্লিকেশন্স বা সম্পর্কিত বিষয়ে বিটেক বা ব্যাচেলর্স ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি কম্পিউটার সায়েন্সের মৌলিক বিষয় সম্পর্কিত ধারণা থাকা এবং পাইথন/ সি++/ আর-এর মধ্যে যে কোনও একটি প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ সম্পর্কিত জ্ঞান থাকা প্রয়োজন। এ ছাড়াও থাকতে হবে কথোপকথনের দক্ষতা। যাঁদের আগে সংশ্লিষ্ট পদে কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে হবে। পাশাপাশি, পাঠাতে হবে আবেদনমূল্য বাবদ ১০০০ টাকার ডিমান্ড ড্রাফটও। আগামী ২৫ মে আবেদনের শেষ দিন। এই বিষয়ে বাকি তথ্য বিশদ জানতে কলেজের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement