WB Govt Job 2024

রামপুরহাট জেলা স্বাস্থ্য দফতরে চাকরির সুযোগ, কোন পদে নিয়োগ?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে ২২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পদার্থবিদ্যা, রসায়ন, গণিত/ জীববিদ্যা বিষয় নিয়ে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হওয়া চাই।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৫:৩৯
Share:

প্রতীকী চিত্র।

রামপুরহাট জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে ২২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পদার্থবিদ্যা, রসায়ন, গণিত/ জীববিদ্যা বিষয় নিয়ে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হওয়া চাই। রাজ্য সরকার অধীনস্থ কোনও প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে দু’বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি, ১৯ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে প্রার্থীদের বয়স।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ যেতে হবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী রেজিস্ট্রেশন করে আবেদনপত্র জমা দিতে হবে। পাশাপাশি আবেদনমূল্য জমা দিতে হবে। রেজিস্ট্রেশন এবং টাকা জমা দেওয়ার দিন ১৭ অগস্ট এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২০ অগস্ট ’২৪।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement