RBU Recruitment 2024

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

প্রথমে কাজের মেয়াদ এক বছরের। প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বৃদ্ধি হতে পারে। আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত হওয়া দরকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৭:০১
Share:

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের বিজ্ঞপ্তি আগেই প্রকাশিত হয়েছিল প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। এখনও পর্যন্ত যাঁরা আবেদন করতে পারেননি, তাঁদের জন্য আবারও আবেদনের সুযোগ করে দিল রবীন্দ্রভারতী। আবেদনপত্র জমা দেওয়ার মেয়াদ বৃদ্ধি করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে।

Advertisement

হস্টেল সুপারিন্টেন্ডেন্ট পদে নিয়োগ করা হবে কর্মী। দু’জন পুরুষ এবং দু’জন মহিলাকে নিয়োগ করা হবে এই পদে। যাঁদের সম্পূর্ণ সময়ের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে কাজের মেয়াদ এক বছরের। প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত হওয়া দরকার। সংশ্লিষ্ট বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যদি হসপিট্যালিটি ম্যানেজমেন্ট বিষয়ে ডিপ্লোমা থাকে, তা হলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকতে হবে। প্রতি মাসে ৩৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রথমে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র জমা দিতে হবে। পাশাপাশি, আবেদনমূল্যও জমা দেওয়া দরকার। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৯ অগস্ট ছিল। তবে, প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করে আবেদনপত্র জমা দেওয়ার দিনক্ষণ বৃদ্ধি করা হয়েছে ২৯ অগস্ট পর্যন্ত।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement