Shyama Prasad Mukherjee Port Recruitment 2024

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কর্মী নিয়োগ, কোন পদে চাকরির সুযোগ?

নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৩৫,০০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৭:৫৪
Share:

প্রতীকী চিত্র।

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। বুধবার এমনটা জানিয়ে পোর্টের তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তাতে জানানো হয়েছে, পোর্টে কলকাতা ডক সিস্টেমের একটি বিভাগে নিয়োগ করা হবে কর্মীদের। এর জন্য আগ্রহীদের অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

Advertisement

ওই পোর্টে কলকাতা ডক সিস্টেমের এস্টেট ডিভিশনের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে সার্ভেয়ার পদে। মোট শূন্যপদের সংখ্যা দুই। সংশ্লিষ্ট পদে তিন বছরের চুক্তিতে কর্মীদের নিয়োগ করা হবে। এর জন্য আবেদনকারীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৩৫ হাজার টাকা।

চাকরিপ্রার্থীদের সরকার স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং/ ল্যান্ড সার্ভেয়িং/ কার্টোগ্রাফি/ জিওমেটিক্স-এ স্নাতক বা ডিপ্লোমাধারী হতে হবে। পাশাপাশি, ‘অটোক্যাড’-এ কোনও সার্টিফিকেট কোর্সও করা থাকতে হবে। ল্যান্ড সার্ভেয়ার পদে দু’বছর চাকরি এবং জিওগ্র্যাফিক্যাল ইনফরমেশন সিস্টেম (জিআইএস)-এ সার্টিফিকেট কোর্স করা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আগামী ২০ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও জানতে পোর্টের ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement