RITES Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা রাইটসে কনসালট্যান্ট পদে কর্মখালি, নিয়োগ লক্ষাধিক টাকা মাসিক বেতনে

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে আবেদন জানাতে হবে। আগামী ৯ জুলাই আবেদনের শেষ দিন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৬:৪৪
Share:

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনে চাকরির সুযোগ। দু’দিন আগে সেই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাইটস লিমিটেড। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিভিন্ন বিষয়ে দক্ষ এবং পেশাদারদের নিয়োগ করা হবে। মূলত ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকদের জন্যই এই সুযোগ। এর জন্য অনলাইনেই আবেদনপত্র জমা দেওয়া যাবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে ইন্ডিভিজুয়াল কনসালট্যান্ট-ইক্যুইপমেন্ট প্ল্যানিং এক্সপার্ট (ইন্টারন্যাশনাল) (মেডিক্যাল ফিল্ড), ইন্ডিভিজুয়াল কনসালট্যান্ট-ইক্যুইপমেন্ট প্ল্যানিং এক্সপার্ট (ন্যাশনাল), ইন্ডিভিজুয়াল কনসালট্যান্ট-আইসিটি ইঞ্জিনিয়ার-১-হসপিটাল ম্যানেজমেন্ট সিস্টেম (ন্যাশনাল), ইন্ডিভিজুয়াল কনসালট্যান্ট-সিনিয়র ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার ইন্টারন্যাশনাল এবং ইন্ডিভিজুয়াল কনসালট্যান্ট-কস্ট এক্সপার্ট (ইক্যুইপমেন্ট) (ইন্টারন্যাশনাল) (মেডিক্যাল ফিল্ড) । মোট শূন্যপদের সংখ্যা পাঁচ। বিভিন্ন পদে ছয় থেকে আট মাসের মেয়াদে কর্মীদের নিয়োগ করা হলেও নিযুক্তদের কাজ এবং প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে।

পদগুলিতে আবেদন জানাতে প্রার্থীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের কাজ করতে হবে অসমের গুয়াহাটিতে। পদ ভেদে, প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে ৯০ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৪ লক্ষ ১০ হাজার টাকা পর্যন্ত।

Advertisement

উল্লিখিত পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয় বা সম্পর্কিত বিষয়ে স্নাতকোত্তীর্ণ হতে হবে। পাশাপাশি থাকতে হবে বেশ কিছু বছরের পেশাদারি অভিজ্ঞতা।

চাকরিপ্রার্থীদের যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক স্তরের বাছাই পর্ব সম্পন্ন হবে। এর পরে ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই প্রার্থীদের বিভিন্ন ক্ষেত্রে জ্ঞান এবং দক্ষতা যাচাইয়ের পর পদগুলিতে নিয়োগ করা হবে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে আবেদন জানাতে হবে। আগামী ৯ জুলাই আবেদনের শেষ দিন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে আগামী ১০, ১১ এবং ১২ জুলাই হবে ইন্টারভিউ। এই বিষয়ে আরও জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement