RITES Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডে একাধিক পদে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

গ্রুপ জেনারেল ম্যানেজারের সমস্ত পদে এবং ডেপুটি জেনারেল ম্যানেজার (এইচআর) পদে নিযুক্তদের বেতনক্রম হবে যথাক্রমে ১,২০,০০০- ২,৮০,০০০ টাকা এবং ৭০,০০০-২,০০,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৬:২৪
Share:

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা রাইটস লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। তাতে জানানো হয়েছে, সংস্থার বিভিন্ন বিভাগে দক্ষ এবং পেশাদারদের কাজের সুযোগ মিলবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য সম্পূর্ণ আবেদন প্রক্রিয়াটি অনলাইনেই সম্পন্ন হবে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই প্রক্রিয়া।

Advertisement

সংস্থায় গ্রুপ জেনারেল ম্যানেজার (সিভিল), গ্রুপ জেনারেল ম্যানেজার (আইটি), গ্রুপ জেনারেল ম্যানেজার (মেকানিক্যাল), গ্রুপ জেনারেল ম্যানেজার (ইএস অ্যান্ড টি), গ্রুপ জেনারেল ম্যানেজার (ফিন্যান্স) এবং ডেপুটি জেনারেল ম্যানেজার (এইচআর) পদে নিয়োগ হবে। মোট শূন্যপদ রয়েছে ১১টি। সমস্ত পদেই প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়ানো হতে পারে। নিযুক্তদের পোস্টিং হবে দেশের যে কোনও অঞ্চলে সংস্থার অফিসে।

ডেপুটি জেনারেল ম্যানেজার (এইচআর) পদের জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ৪১ বছরের মধ্যে। বাকি পদগুলিতে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৫৩ বছর। গ্রুপ জেনারেল ম্যানেজারের সমস্ত পদে এবং ডেপুটি জেনারেল ম্যানেজার (এইচআর) পদে নিযুক্তদের বেতনক্রম হবে যথাক্রমে ১,২০,০০০- ২,৮০,০০০ টাকা এবং ৭০,০০০-২,০০,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে আবেদন জানাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ৩০০ টাকা এবং ৬০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। আগামী ৬ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এর পর সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে আরও জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement