RITES Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডে বিভিন্ন পদে কর্মখালি, শূন্যপদ কতগুলি?

পদ অনুযায়ী, নিযুক্তদের বেতনক্রম হবে মাসে ৬০,০০০-১,৮০,০০০ বা ৭০,০০০-২,০০,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৫:৫৩
Share:

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

রাইটস লিমিটেডে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এ সংক্রান্ত নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থার তরফে। জানানো হয়েছে, সংস্থা্র বিভিন্ন প্রকল্পের জন্য কর্মী প্রয়োজন। এর জন্য নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীরা সমস্ত পদের জন্য অনলাইনেই আবেদন করতে পারবেন। যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় টিম লিডার (সিভিল), ডিজ়াইন এক্সপার্ট(সিভিল), রেসিডেন্ট ইঞ্জিনিয়ার (ট্র্যাক), রেসিডেন্ট ইঞ্জিনিয়ার (সিভিল), রেসিডেন্ট ইঞ্জিনিয়ার (এস অ্যান্ড টি) এবং রেসিডেন্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল) পদে নিয়োগ হবে। মোট শূন্যপদের সংখ্যা নয়টি। চুক্তিভিত্তিক এই পদগুলিতে প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে।

সংশ্লিষ্ট পদগুলিতে আবেদনকারীদের বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। পদ অনুযায়ী, নিযুক্তদের বেতনক্রম হবে মাসে ৬০,০০০-১,৮০,০০০ বা ৭০,০০০-২,০০,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement

টিম লিডার (সিভিল) পদে আবেদনের জন্য প্রার্থীদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর্স ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, কোনও নির্মাণ সংস্থায় কাজের ন্যূনতম ১৫ বছরের অভিজ্ঞতা থাকাও জরুরি। বাকি পদগুলিতে আবেদনের জন্য যোগ্যতার ভিন্ন মাপকাঠি ধার্য করা হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে আবেদন জানাতে হবে। এর জন্য কোনও আবেদনমূল্য জমা দিতে হবে না। আগামী ২৫ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সমস্ত পদে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে আরও জানতে হলে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement