RITES Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডে কর্মখালি, কর্মী নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

সিনিয়র রেসিডেন্ট ইঞ্জিনিয়ার / এস অ্যান্ড টি এবং সিনিয়র রেসিডেন্ট ইঞ্জিনিয়ার / ইলেক্ট্রিক্যাল পদে নিযুক্তদের বেতন কাঠামো হবে মাসে ৪০,০০০-১,৪০,০০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৬:০৭
Share:

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা রাইটস লিমিটেডে একাধিক পদমর্যাদায় চাকরির সুযোগ। সম্প্রতি এ কথা জানিয়ে কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ এই সংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিভিন্ন পদে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। এর জন্য ইতিমধ্যেই অনলাইনে আবেদনপত্র গ্রহণ শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় সিনিয়র রেসিডেন্ট ইঞ্জিনিয়ার / এস অ্যান্ড টি, সিনিয়র রেসিডেন্ট ইঞ্জিনিয়ার / ইলেক্ট্রিক্যাল, প্ল্যানিং অ্যান্ড প্রোকিয়োরমেন্ট ইঞ্জিনিয়ার, সেকশন ইঞ্জিনিয়ার / সিভিল, ড্রয়িং অ্যান্ড ডিজ়াইন ইঞ্জিনিয়ার, সেকশন ইঞ্জিনিয়ার-ইলেক্ট্রিক্যাল, কিউএস অ্যান্ড বিলিং ইঞ্জিনিয়ার এবং অ্যাসিসট্যান্ট- আর অ্যান্ড আর / সোশ্যাল এক্সপার্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা ১০। সমস্ত পদেই প্রথমে এক বছরের জন্য নিয়োগ করা হবে কর্মীদের। এর পর নিযুক্তদের কাজের ভিত্তিতে এই মেয়াদ আরও বাড়ানো হতে পারে।

বিভিন্ন পদে আবেদন জানাতে প্রার্থীদের বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতার উপর নির্ভর করে নিযুক্তদের বেতন কাঠামো হবে ভিন্ন। এর মধ্যে সিনিয়র রেসিডেন্ট ইঞ্জিনিয়ার / এস অ্যান্ড টি এবং সিনিয়র রেসিডেন্ট ইঞ্জিনিয়ার / ইলেক্ট্রিক্যাল পদে নিযুক্তদের বেতন কাঠামো হবে মাসে ৪০,০০০-১,৪০,০০০ টাকা।

Advertisement

কিউএস অ্যান্ড বিলিং ইঞ্জিনিয়ার পদে আবেদন জানাতে প্রার্থীদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর্স ডিগ্রি বা ডিপ্লোমা থাকতে হবে। এর পর তাঁদের দুই থেকে চার বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকাও জরুরি। বাকি পদগুলির জন্যও যোগ্যতার ভিন্ন মাপকাঠির কথা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের এর জন্য সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের জন্য কোনও অর্থ জমা দিতে হবে না। আগামী ১৩ অগস্ট আবেদনের শেষ দিন। এর পর উল্লিখিত পদগুলিতে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। আগামী ১২ এবং ১৩ অগস্ট বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। এই বিষয়ে বাকি তথ্য বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement