RVNL Recruitment 2024

দার্জিলিংয়ে কেন্দ্রীয় সংস্থা আরভিএনএলে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে?

নিযুক্তদের শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতার ভিত্তিতে মাসিক বেতনের পরিমাণ স্থির করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৭:২৪
Share:

রেল বিকাশ নিগম লিমিটেড (আরভিএনএল)। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় রেল মন্ত্রক অধীনস্থ সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে সোমবার রেল বিকাশ নিগম লিমিটেড (আরভিএনএল)-এর তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাতে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গে সংস্থার একটি নতুন প্রকল্পে কর্মী প্রয়োজন। তার জন্য চুক্তির ভিত্তিতে পেশাদার নিয়োগ করা হবে। এর জন্য আবেদনকারীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তাঁদের আগে থেকে কোনও ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

দার্জিলিংয়ে সংস্থার রাম্মাম হাইড্রো পাওয়ার প্রজেক্টে নিয়োগ করা হবে কর্মীদের। নিয়োগ হবে প্রজেক্ট ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার/ ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস পদে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। সংশ্লিষ্ট পদগুলিতে চুক্তির ভিত্তিতে আগামী তিন বছরের জন্য কর্মীদের নিয়োগ করা হবে। এর পর তাঁদের কাজের দক্ষতার উপর নির্ভর করে সেই মেয়াদ বাড়ানো হতে পারে। প্রজেক্ট ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স যথাক্রমে ৫০ এবং ৪০ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতার ভিত্তিতে মাসিক বেতনের পরিমাণ স্থির করা হবে।

প্রজেক্ট ম্যানেজার পদে আবেদনের জন্য সিভিল ইঞ্জিনিয়ারিং স্নাতক হতে হবে প্রার্থীদের। এর পর ১৫ বছর কোনও টানেল নির্মাণ সংক্রান্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠি রয়েছে। সংস্থার ওয়েবসাইটে প্রকাশিত মূল বিজ্ঞপ্তিতে এ বিষয়ে বিশদ জানানো হয়েছে।

Advertisement

আগামী ১১ জুলাই বেলা ১১টায় বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে যথাস্থানে উপস্থিত হতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement