IPGMER Kolkata Recruitment 2024

আইসিএমআর অর্থপুষ্ট প্রকল্পে স্নাতকদের নিয়োগ করবে আইপিজিএমইআর কলকাতা

শিক্ষা প্রতিষ্ঠানের জেনারেল সার্জারি বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট প্রয়োজন। ওই কাজের জন্য মাসে ১৮ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১৪:০৯
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

রাজ্য সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মখালি। এই মর্মে সদ্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইনস্টিটিউট অফ পোস্ট-গ্র্যাজুয়েশন মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইপিজিএমইআর)। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে কাজের জন্য কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য অনূর্ধ্ব ২৮ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। শূন্যপদ একটি।

Advertisement

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, ট্রমা কেয়ার সংক্রান্ত প্রকল্পে গবেষণার জন্য কর্মী প্রয়োজন। ওই প্রকল্পে আর্থিক অনুদান দেবে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)। চাহিদার নিরিখে ওই প্রকল্পের জন্য সকাল, সন্ধ্যা এবং রাতের শিফটে কাজ করতে হতে পারে।

পাবলিক হেলথ বা লাইফ সায়েন্সেস শাখার অন্য কোনও বিষয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিকে সংশ্লিষ্ট পদের জন্য বেছে নেওয়া হবে। তবে যাঁরা সদ্য দ্বাদশ উত্তীর্ণ হয়েছেন এবং মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন।

Advertisement

তবে এ ক্ষেত্রে তাঁদের পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। মোট ২৬ মাসের চুক্তিতে মাসে ১৮ হাজার টাকা পারিশ্রমিকের বিনিময়ে নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে। কাজের জন্য ইংরেজি, হিন্দি এবং স্থানীয় ভাষা জানা আবশ্যক। ১০ অগস্টের মধ্যে আগ্রহীদের ইমেল মারফত আবেদন জমা দিতে হবে। ১৩ অগস্ট ইন্টারভিউ নেওয়া হবে। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement