IIEST Shibpur Recruitment 2024

গবেষণার জন্য কর্মী প্রয়োজন শিবপুর আইআইইএসটি-তে, ইঞ্জিনিয়ারদের দেওয়া হবে অগ্রাধিকার

সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে কাজের সুযোগ। অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ১৫:৫৯
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)। ছবি: সংগৃহীত।

শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে কাজের সুযোগ। প্রতিষ্ঠানের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট প্রয়োজন। ওই কাজে এক জনকে বেছে নেওয়া হবে।

Advertisement

ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিকে ওই গবেষণার কাজের জন্য বেছে নেওয়া হবে। তাঁর স্নাতকোত্তর স্তরে ৬০ শতাংশ কিংবা তার বেশি নম্বর থাকা প্রয়োজন। তবে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতককেও এতে নিয়োগ করা হতে পারে। এ ক্ষেত্রে তাঁর পাওয়ার ইলেক্ট্রনিক্স অ্যান্ড এমবেডেড সিস্টেমস-এর রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগে অন্তত পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আগ্রহী প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। কাজের জন্য মাসে ৪৩,৪০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। মোট পাঁচ মাসের চুক্তিতে সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে কাজ করতে হবে। তবে কাজের নিরিখে ওই মেয়াদ পরিবর্তিত হতে পারে।

Advertisement

এই কাজের জন্য ১৪ অগস্টের মধ্যে জীবনপঞ্জি-সহ সমস্ত আনুষঙ্গিক নথি ইমেল মারফত জমা দিতে হবে। এর পর ২১ অগস্ট আবেদনকারীদের ইন্টারভিউ নেওয়া হবে প্রতিষ্ঠানের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে। আবেদনের শর্তাবলি সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement