PGCIL Recruitment 2024

পাওয়ারগ্রিড কর্পোরেশনে বিভিন্ন পদে কর্মখালি, নিয়োগ ৩৮টি শূন্যপদে

জুনিয়র ইঞ্জিনিয়ার (সার্ভে ইঞ্জিনিয়ারিং), সার্ভেয়ার এবং ড্রাফটসম্যান পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ২৬,০০০-১,১৮,০০০ টাকা এবং ২২,০০০-৮৫,০০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৭:৪৭
Share:

পাওয়ারগ্রিড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা পাওয়ারগ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে চাকরির সুযোগ। সংস্থায় বিভিন্ন পদে দক্ষ এবং অভিজ্ঞ পেশাদার নিয়োগ করা হবে। সম্প্রতি সে সম্পর্কিত নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। জানানো হয়েছে, দেশের বিভিন্ন অঞ্চলে সংশ্লিষ্ট পদগুলিতে কর্মীদের নিয়োগ করা হবে। এর জন্য আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে অনলাইনে। যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় নিয়োগ করা হবে জুনিয়র ইঞ্জিনিয়ার (সার্ভে ইঞ্জিনিয়ারিং), সার্ভেয়ার এবং ড্রাফটসম্যান। মোট শূন্যপদের সংখ্যা ৩৮। দেশের উত্তর, দক্ষিণ, পূর্ব এবং পশ্চিমাঞ্চলে সংস্থার বিভিন্ন প্রকল্পে কাজের সুযোগ পাবেন নিযুক্তরা। এর মধ্যে পূর্বাঞ্চলে পশ্চিমবঙ্গেও পোস্টিং হতে পারে নিযুক্তদের।

জুনিয়র ইঞ্জিনিয়ার (সার্ভে ইঞ্জিনিয়ারিং), সার্ভেয়ার এবং ড্রাফটসম্যান পদে আবেদনকারীদের বয়স যথাক্রমে ১৮-৩১ এবং ১৮-৩২ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। জুনিয়র ইঞ্জিনিয়ার (সার্ভে ইঞ্জিনিয়ারিং), সার্ভেয়ার এবং ড্রাফটসম্যান পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ২৬,০০০-১,১৮,০০০ টাকা এবং ২২,০০০-৮৫,০০০ টাকা।

Advertisement

উল্লিখিত পদগুলিতে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ উল্লেখ করা হয়েছে। সংশ্লিষ্ট পদগুলিতে লিখিত পরীক্ষা এবং ট্রেড টেস্টের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মীদের নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। জুনিয়র ইঞ্জিনিয়ার (সার্ভে ইঞ্জিনিয়ারিং), সার্ভেয়ার এবং ড্রাফটসম্যান পদে আবেদনের জন্য যথাক্রমে ৩০০ এবং ২০০ টাকা জমা দিতে হবে। এ ক্ষেত্রে ছাড় পাবেন সংরক্ষিত শ্রেণিভুক্তরা। আবেদনের শেষ দিন আগামী ২৯ অগস্ট। নিয়োগের শর্তাবলি বিশদ জানতে আগ্রহীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement