ONGC Recruitment 2024

ওএনজিসি এনার্জি সেন্টারে জুনিয়র প্রজেক্ট ফেলো প্রয়োজন, কারা আবেদন করবেন?

স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করবে ওএনজিসি। প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে ৪৮ হাজার ২৬০ টাকা দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৩:৪২
Share:

প্রতীকী চিত্র।

ওএনজিসি এনার্জি সেন্টারে কর্মী প্রয়োজন। এই মর্মে ওএনজিসির তরফে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তাতে বলা হয়েছে, জুনিয়র প্রজেক্ট ফেলো হিসাবে স্নাতক কিংবা স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের কাজের সুযোগ দেওয়া হবে। শূন্যপদ দু’টি।

Advertisement

রসায়ন এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক এবং স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের ওই কাজে বেছে নেওয়া হবে। প্রার্থীদের ৬০ শতাংশ কিংবা তার বেশি নম্বর থাকা প্রয়োজন। দিল্লি কিংবা ওএনজিসি এনার্জি সেন্টারের অন্য কোনও দফতরে নিযুক্তদের কাজ করতে হবে।

এই কাজে মাসিক পারিশ্রমিক ৪৮ হাজার ২৬০ টাকা। এক বছর পরে ওই অঙ্ক বাড়িয়ে ৫৪ হাজার ৬১০ টাকা করে দেওয়া হবে। মোট এক বছরের চুক্তিতে হবে নিয়োগ। পরে কাজের মেয়াদ চার বছর পর্যন্ত বৃদ্ধি করা হতে পারে।

Advertisement

আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। এর জন্য তাঁদের জীবনপঞ্জি, ছবি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি পাঠাতে হবে। আবেদন নেওয়া হবে ১৬ অগস্ট পর্যন্ত। এর পরে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement