DSP Recruitment 2024

দুর্গাপুর স্টিল প্লান্টে পরামর্শদাতা প্রয়োজন, অভিজ্ঞতা সম্পন্নরা পাবেন অগ্রাধিকার

স্টিল অথোরিটি অফ ইন্ডিয়ার তরফে দুর্গাপুর স্টিল প্লান্টের জন্য কর্মী নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১২:৫৭
Share:

প্রতীকী চিত্র।

স্টিল অথোরিটি অফ ইন্ডিয়ায় কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, দুর্গাপুর স্টিল প্লান্টের বিভিন্ন হেলথ সেন্টারে কাজের জন্য পরামর্শদাতা (কনসালট্যান্ট) প্রয়োজন। ওই কাজের জন্য ১৯ জনকে নিয়োগ করা হবে।

Advertisement

ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি কিংবা ব্যাচেলর অফ ডেন্টাল সার্জারি (বিডিএস)— উল্লিখিত ডিগ্রি অর্জন করেছেন এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তবে তাঁদের রেডিয়ো ডায়গনোসিসি, রেডিয়োলজি, সার্জারি, অ্যানাস্থেশিয়োলজি বিষয়ে স্পেশালাইজ়েশন থাকা প্রয়োজন।

এ ক্ষেত্রে অভিজ্ঞতা সম্পন্ন চিকিৎসকদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। তাঁদের নাম মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া / স্টেট মেডিক্যাল কাউন্সিল কিংবা ন্যাশনাল মেডিক্যাল কমিশনে নথিভুক্ত থাকা প্রয়োজন। আবেদনকারীদের বয়সসীমা ৬৯ বছর পর্যন্ত ধার্য করা হয়েছে।

Advertisement

কাজের জন্য প্রতি মাসে ৭০ হাজার থেকে শুরু করে ১ লক্ষ ৬০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। এ ছাড়াও তাঁরা সরাসরি ইন্টারভিউ দেওয়ার জন্য উপস্থিত থাকতে পারেন। আবেদন ১৯ অগস্ট পর্যন্ত গ্রহণ করা হবে। ইন্টারভিউ নেওয়া হবে ২১ থেকে ২৩ অগস্ট পর্যন্ত। আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement