WB Govt Job Recruitment 2023

অ্যাকাউন্ট্যান্ট পদে কাজের সুযোগ রয়েছে বীরভূমে, বেতন কত?

‘অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট’-এর তরফে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৩:৩৬
Share:

প্রতীকী চিত্র।

বীরভূম জেলায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। ‘অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট’-এর তরফে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। জেলার ডিস্ট্রিক্ট চাইল্ড প্রোটেকশন ইউনিটে নেওয়া হবে অ্যাকাউন্ট্যান্ট। চুক্তির ভিত্তিতে প্রথমে এক বছর কাজের মেয়াদ থাকবে। তবে, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ১৮,৫৩৬ টাকা বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ কমার্স (বিকম) পাশ হতে হবে। পাশাপাশি, কম্পিউটারে অ্যাকাউন্ট্যান্সি সংক্রান্ত বিভিন্ন সফটওয়্যারের কাজ জানা দরকার। সংশ্লিষ্ট বিভাগে ন্যূনতম দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা চাই।

লিখিত এবং কম্পিউটার পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রথমে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ৩১ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

Advertisement

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement