Teacher Recruitment 2023

দক্ষিণ ২৪ পরগনা জেলার ৪টি স্কুলের জন্য শিক্ষক এবং শিক্ষাকর্মী নিয়োগ, রইল বিস্তারিত

জেলার চারটি স্কুলের জন্য অতিথি শিক্ষক এবং শিক্ষাকর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৮:০৬
Share:

প্রতীকী চিত্র।

দক্ষিণ ২৪ পরগনা জেলায় রয়েছে কাজের সুযোগ। অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ইনস্পেক্টর অফ স্কুলস, দক্ষিণ ২৪ পরগনার তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গেলে দেখা যাবে নিয়োগের বিজ্ঞপ্তিটি।

Advertisement

জেলার চারটি স্কুলের জন্য অতিথি শিক্ষক এবং শিক্ষাকর্মী নিয়োগ করা হবে। বাসন্তী গভর্নমেন্ট মডেল স্কুল, ক্যানিং গভর্নমেন্ট মডেল স্কুল, কুলতলি গভর্নমেন্ট মডেল স্কুল, জয়নগ গভর্নমেন্ট মডেল স্কুলের জন্য কর্মীনেওয়া হবে। মোট ৮ জন শিক্ষক এবং ১০ জন শিক্ষাকর্মী নিয়োগ করা হবে। বাংলা, ইংরেজি, ইতিহাস, ভূগোল এবং গণিত বিষয়ে স্কুলগুলিতে শিক্ষক নেওয়া হবে। উভয় পদেই অবসরপ্রাপ্ত কর্মী নিয়োগ করা হবে। অতিথি শিক্ষকের ক্ষেত্রে, যদি আগে সরকার স্বীকৃত স্কুলে পড়ানোর অভিজ্ঞতা থাকে তা হলে আবেদন করা যাবে। পাশাপাশি, সংশ্লিষ্ট বিভাগে স্নাতক বা স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ৩ অগস্ট উভয় পদের ইন্টারভিউ হবে। শিক্ষকদের ইন্টারভিউ শুরু হবে সকাল সাড়ে ১০টা থেকে, শিক্ষাকর্মীদের শুরু হবে দুপুর ২টো থেকে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে।

Advertisement

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রশাসনিক ওয়েবসাইটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement