DoT Recruitment 2024

রিসার্চ অ্যাসোসিয়েট নিয়োগ করবে কেন্দ্রীয় জ্ঞাপন মন্ত্রক, কী ভাবে আবেদন করবেন?

ডাকযোগে আবেদন গ্রহণ করা হবে। মোট দু’বছরের চুক্তিতে নিযুক্তদের কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১০:৫৪
Share:

কেন্দ্রীয় জ্ঞাপন মন্ত্রকে কর্মখালি। রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে ওই মন্ত্রকের অধীনস্থ ন্যাশনাল সেন্টার ফর কমিউনিকেশনস সিকিউরিটিতে কাজ করতে হবে। কাজের জন্য প্রতি মাসে ৭৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। শূন্যপদ পাঁচটি।

Advertisement

ইলেক্ট্রনিক্স, কমিউনিকেশন, টেলিকমিউনিকেশনস, ইনফরমেশন টেকনোলজি, কম্পিউটারস, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের মধ্যে যে কোনও একটি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের উল্লিখিত পদে নিয়োগ করা হবে। তাঁদের বৈধ গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) স্কোর থাকতে হবে। পদপ্রার্থীদের অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আবেদনকারীদের বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে। মোট দু’বছরের চুক্তিতে নিযুক্তদের কাজ করতে হবে। পরে ওই মেয়াদ আরও এক বছরের জন্য বৃদ্ধি করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করা হবে।

Advertisement

আগ্রহীদের ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে। জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথিও সঙ্গে পাঠাতে হবে। আবেদন ৮ নভেম্বর পর্যন্ত গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও জানতে কেন্দ্রীয় জ্ঞাপন মন্ত্রকের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement