CNCI Recruitment 2024

কলকাতার ক্যানসার হাসপাতালে কর্মখালি, স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের জন্য কাজের সুযোগ

নিউক্লিয়ার মেডিসিন টেকনোলজিস্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজে ১ লক্ষ টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১৪:১৪
Share:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সদ্যই একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, নিউক্লিয়ার মেডিসিন টেকনোলজিস্ট কাম রেডিয়োলজিক্যাল সেফটি অফিসার (আরএসও) পদে কর্মী প্রয়োজন। ওই কাজের জন্য অনূর্ধ্ব ৩০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। শূন্যপদ একটি।

Advertisement

নিউক্লিয়ার মেডিসিন টেকনোলজি, রেডিয়োফার্মাসি বিষয়ে স্নাতকোত্তর কিংবা মেডিক্যাল ইমেজিং টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তবে আবেদনকারীদের আরএসও হিসাবে অ্যাটমিক এনার্জি রেগুলেটরি বোর্ডে নাম নথিভুক্ত থাকতে হবে।

এ ছাড়াও তিন বছর নিউক্লিয়ার মেডিসিন বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। নিযুক্তকে মোট এক বছরের চুক্তিতে বহাল রাখা হবে। তবে কাজের ভিত্তিতে ওই মেয়াদ পরিবর্তিত হতে পারে। কাজের জন্য প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে ১ লক্ষ ১৫ হাজার টাকা ধার্য করা হয়েছে।

Advertisement

আগ্রহীদের যোগ্যতা যাচাইয়ের জন্য আগামী ২০ অগস্ট চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের রাজারহাট ক্যাম্পাসে উপস্থিত থাকতে হবে। ওই দিন ইন্টারভিউয়ের মাধ্যমে তাঁদের সমস্ত নথি খতিয়ে দেখা হবে। তবে তার আগে ২০০ টাকা আবেদনমূল্য হিসাবে জমা দিতে হবে। ইন্টারভিউয়ের দিন ওই রসিদ সঙ্গে নিয়ে আসতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement