Teaching Assistant Jobs in Kolkata

কলকাতার শিক্ষা প্রতিষ্ঠানে টিচিং অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন, মাসে ৩৫ হাজার টাকা আয়ের সুযোগ

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনিক্যাল টিচার্স ট্রেনিং অ্যান্ড রিসার্চের কলকাতার দফতরে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজে এক বছরের চুক্তিতে বহাল রাখা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১৮:১০
Share:

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনিক্যাল টিচার্স ট্রেনিং অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

কলকাতার কেন্দ্রীয় শিক্ষা প্রতিষ্ঠানে এক জনকে নিয়োগ করা হবে। তাঁকে কাজ করতে হবে টিচিং অ্যাসিস্ট্যান্ট হিসাবে। তাঁর কর্মস্থল হবে ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনিক্যাল টিচার্স ট্রেনিং অ্যান্ড রিসার্চের কলকাতার দফতর।

Advertisement

ভারতীয় জ্ঞানধারণা (ইন্ডিয়ান নলেজ সিস্টেম) নিয়ে শিক্ষকতার অভিজ্ঞতা রয়েছে, এমন কেউ ওই পদে সুযোগ পাবেন। তাঁর মেকানিক্যাল, ম্যানুফ্যাকচারিং, এরোস্পেস, মেকাট্রনিক্স, অটোমোবাইল, মেটিরিয়ালস, মেটালার্জি, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের মধ্যে যে কোনও একটি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন।

এ ছাড়া, টেকনোলজি শাখায় স্নাতকোত্তর ডিগ্রিধারীরাও সংশ্লিষ্ট পদে কাজের জন্য আবেদন করতে পারবেন। তবে চুক্তির ভিত্তিতে নিযুক্ত ব্যক্তিকে এক বছরের জন্য কাজ করতে হবে। এর জন্য মাসে ৩৫ হাজার টাকা সাম্মানিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের একটি সিল করা খামে আবেদনপত্র জমা দিতে হবে। ডাকযোগে প্রতিষ্ঠানের ঠিকানায় পাঠাতে হবে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি। আবেদন ৭ অগস্ট পর্যন্ত গ্রহণ করা হবে। আবেদনের শর্তাবলি জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement