WB Govt Job Recruitment 2024

জলপাইগুড়ি সরকারি হাসপাতালে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আগামী ৬ অগস্ট দুপুর ১টা থেকে হাসপাতালে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৬:২৪
Share:

জলপাইগুড়ি সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। সংগৃহীত ছবি।

রাজ্যের সরকারি মেডিক্যাল কলেজে চিকিৎসক পদে কর্মখালি। এ কথা জানিয়ে বৃহস্পতিবার রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। উত্তরবঙ্গের জলপাইগুড়ি সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের বিভিন্ন বিভাগের জন্য এই নিয়োগ। সংশ্লিষ্ট পদে চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট মেয়াদের জন্য কর্মীদের নিয়োগ করা হবে।

Advertisement

জলপাইগুড়ি সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট পদে। হাসপাতালের বায়োকেমিস্ট্রি, অপথ্যালমোলজি, অ্যানাস্থেশিয়োলজি, ইএনটি, ফার্মাকোলজি, প্যাথোলজি এবং অর্থোপেডিক্স বিভাগে নিযুক্তদের কাজ করতে হবে। মোট শূন্যপদ রয়েছে আটটি।

সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৪৫ বছর হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের প্রথম এক বছরের জন্য কাজে নিয়োগ করা হলেও তাঁদের কাজের দক্ষতার উপর নির্ভর করে এই মেয়াদ আরও বাড়ানো হতে পারে। নিযুক্তদের পারিশ্রমিক হবে ৭০ হাজার টাকা।

Advertisement

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে এমডি / এমএস / ডিএনবি থাকতে হবে। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর উল্লিখিত পদে নিয়োগ করা হবে।

আগামী ৬ অগস্ট দুপুর ১টা থেকে হাসপাতালে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে সকাল ১০টা থেকে সাড়ে ১২টার মধ্যে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বাকি তথ্য রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে প্রকাশিত মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement