SSKM Recruitment 2023

এসএসকেএম হাসপাতালে শূন্যপদে কর্মী প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

হাসপাতালের ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের হেড অ্যান্ড নেক সার্জারি বিভাগে অধ্যাপক প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১২:৫৯
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, এসএসকেএম হাসপাতাল। ছবি: সংগৃহীত

চুক্তির ভিত্তিতে এসএসকেএম হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। হাসপাতালের ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের হেড অ্যান্ড নেক সার্জারি বিভাগে অধ্যাপক প্রয়োজন। এই মর্মে ওয়েস্ট বেঙ্গল হেল্থ রিক্রুটমেন্ট বোর্ডের তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

আবেদনকারীদের জেনারেল সার্জারি অথবা অটোরাইনোল্যারিঙ্গোলজি বিষয়ে ডক্টরেট অফ মেডিসিন (ডিএম), মাস্টার অফ সার্জারি (এমএস), মাস্টার অফ চিরুগিয়ে (সিএমএইচ) কিংবা ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি)— এর মধ্যে যে কোনও একটি ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। পাশাপাশি, স্বীকৃত মেডিক্যাল প্রতিষ্ঠানে অন্তত তিন বছর অধ্যাপনার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

এ ছাড়াও আগ্রহী প্রার্থীদের সুপার স্পেশালিটি বিষয়ে প্রশিক্ষণ এবং গবেষণামূলক প্রবন্ধ প্রকাশিত হওয়া আবশ্যক। তাঁদের বয়স অনূর্ধ্ব ৭০ বছর হতে হবে। আবেদনকারীদের মেধা এবং যোগ্যতার ভিত্তিতে ইন্টারভিউয়ের জন্য বেছে নেওয়া হবে।

Advertisement

প্রার্থীদের অনলাইনে আবেদন পেশ করতে হবে। ওয়েস্ট বেঙ্গল হেল্থ রিক্রুটমেন্ট বোর্ডের ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট ফরম্যাটে সমস্ত নথি জমা দিতে হবে। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement