ICMR Jobs

বেলেঘাটার নাইসেড-এ বিভিন্ন বিভাগে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এর তরফে প্রজেক্ট কো-অর্ডিনেটর, কনসালট্যান্ট এবং জুনিয়র কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ১৭:০৫
Share:

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এর তরফে বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ তিনটি।

Advertisement

প্রজেক্ট কো-অর্ডিনেটর পদে পাবলিক হেলথ, এপিডেমিয়োলজি, হেলথ কেয়ার ম্যানেজমেন্ট, হেলথ অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের কাজের সুযোগ দেওয়া হবে। তবে যাঁরা লাইফ সায়েন্সেস শাখার কোনও বিষয় কিংবা সমাজ বিজ্ঞানে পিএইচডি করেছেন, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। অনূর্ধ্ব ৬০ বছর বয়সিরা সংশ্লিষ্ট কাজের জন্য আবেদন জানাতে পারবেন। মাসিক পারিশ্রমিক ১ লক্ষ টাকা।

এপিডেমিওলজি বিভাগে কনসালট্যান্ট এবং জুনিয়র কনসালট্যান্ট পদে কর্মী প্রয়োজন। কমিউনিটি মেডিসিন বিষয়ে ডক্টর অফ মেডিসিন (এমডি) সম্পূর্ণ করেছেন, কিংবা এপিডেমিওলজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন, এমন ব্যক্তিদের কাজের সুযোগ দেওয়া হবে। কনসালট্যান্ট এবং জুনিয়র কনসালট্যান্ট পদের বয়সসীমা অনূর্ধ্ব ৬০ বছর। কনসালট্যান্টদের প্রতি মাসে ১ লক্ষ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

জুনিয়র কনসালট্যান্ট হিসাবে প্রতি মাসে ৭০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। আগ্রহীদের সরাসরি ইন্টারভিউ দেওয়ার জন্য উপস্থিত থাকতে হবে আগামী ১৪ জুন। ওই দিন সকাল ১০টার মধ্যে সমস্ত আনুষঙ্গিক নথি নিয়ে পৌঁছতে হবে। এই বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement