IISER Kolkata Recruitment 2024

কেন্দ্রীয় অর্থপুষ্ট প্রকল্পে কাজের সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতার বায়োলজিক্যাল সায়েন্সেস বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য কর্মী প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ১৬:০৭
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় প্রকল্পে কাজের সুযোগ। এই বিষয়ে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতার বায়োলজিক্যাল সায়েন্সেস বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য এক জন কর্মী প্রয়োজন।

Advertisement

প্রকল্পের নাম ‘ন্যাশনাল নেটওয়ার্ক প্রজেক্ট অফ ইউনিভার্সিটি কল্যাণী অ্যান্ড আইআইএসইআর, কলকাতা’। ওই প্রকল্পে কাজের জন্য বায়োইনফরমেটিক্স, হিউম্যান ফিজ়িয়োলজি, বায়োটেকনোলজিতে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে কাজের সুযোগ দেওয়া হবে।

গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) কিংবা ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট - লেকচারশিপ (নেট - এলএস)-এ উত্তীর্ণদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। তবে তাঁদের কম্পিউটেশনাল বায়োলজি, সলিড ফেজ পেপটাইড, সেল বেসড কাজ করার অন্তত দু’বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

Advertisement

এই কাজের জন্য পারিশ্রমিক প্রতি মাসে ২৫ হাজার টাকা। আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। সঙ্গে পাঠাতে হবে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি। আবেদন গ্রহণ করা হবে ১১ জুন। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement