FDDI Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় বিভিন্ন পদে কর্মী নিয়োগ, প্রতি মাসে ৯২ হাজার টাকা আয়ের সুযোগ

প্রতিষ্ঠানের তরফে ডেপুটি জেনারেল ম্যানেজার, টেকনোলজিস্ট, জুনিয়র টেকনোলজিস্ট এবং ল্যাব অ্যাটেডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের মোট পাঁচ বছরের চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৬:১৮
Share:

প্রতীকী চিত্র।

ফুটঅয়্যার ডিজ়াইন অ্যান্ড ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে কর্মখালি। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডেপুটি জেনারেল ম্যানেজার, টেকনোলজিস্ট, জুনিয়র টেকনোলজিস্ট এবং ল্যাব অ্যাটেডেন্ট পদে কর্মী প্রয়োজন। নিযুক্ত ব্যক্তিদের চুক্তির ভিত্তিতে মোট পাঁচ বছরের জন্য কাজ করতে হবে। মোট শূন্যপদ ৮।

Advertisement

ডেপুটি জেনারেল ম্যানেজার হিসাবে মার্কেটিং কিংবা বিজ্ঞান শাখায় অন্তত ৫৫ শতাংশ নম্বর পেয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। আবেদনকারীদের অন্তত ১৫ বছর সেলস বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। মাসিক বেতন হবে ৯২,০০০ টাকা।

টেকনোলজিস্ট পদে ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখায় স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। তাঁদের স্নাতক স্তরে ৫৫ শতাংশের বেশি নম্বর থাকা প্রয়োজন। অন্তত ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। অনূর্ধ্ব ৪০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। প্রতি মাসে ৪৪,০০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে।

Advertisement

জুনিয়র টেকনোলজিস্ট হিসাবে ইঞ্জিনিয়ারিং কিংবা বিজ্ঞান শাখায় ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। মাসিক বেতন হবে ৩১,০০০ টাকা। ল্যাব অ্যাটেডেন্ট হিসাবে দ্বাদশ উত্তীর্ণ ব্যক্তিদের নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়সি ব্যক্তিরা ওই পদে কাজ করার জন্য আবেদন জানাতে পারবেন। প্রতি মাসে ২০,০০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে।

আবেদনপত্র জমা দেওয়ার জন্য ২৩ মার্চ থেকে পোর্টাল চালু করা হয়েছে। ২২ এপ্রিল পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। ১৩ এপ্রিল পর্যন্ত নাম নথিভুক্ত করার সুযোগ দেওয়া হবে। এই মর্মে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement