Recruitment in CNCI 2024

কলকাতায় সিএনসিআই-এ কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক হতে হবে। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১১
Share:

সিএনসিআই। ছবি: সংগৃহীত।

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-ঈ রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

বায়োমেডিক্যাল বিভাগে ইঞ্জিনিয়ার ও অ্যাডমিনিস্ট্রেটিভ মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে কর্মী। ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক হতে হবে। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। অ্যাডমিনিস্ট্রেটিভ মেডিক্যাল অফিসার পদের ক্ষেত্রে সংশ্লিষ্ট বিভাগে স্নাতকোত্তর যোগ্যতা থাকা চাই। পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে তার আগে আবেদনপত্র জমা দেওয়া দরকার। তার জন্য প্রার্থীকে প্রথমে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর আবেদনমূল্য জমা দিতে হবে। শেষে পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া প্রয়োজন। ৩১ অক্টোবর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই বিষয় বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিএনসিআই-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement