Jobs in Bankura 2024

আটটি পদে কর্মী নিয়োগ করবে বাঁকুড়া জেলার প্রশাসনিক বিভাগ, বেতন কত?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে কাজের মেয়াদ এক বছরের। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। মোট শূন্যপদ রয়েছে আটটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ২০:৩৩
Share:

বাঁকুড়া জেলাশাসক কার্যালয়। ছবি: সংগৃহীত।

বাঁকুড়া জেলার অনগ্রসর শ্রেণি ও আদিবাসী উন্নয়ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এ নিয়ে বিজ্ঞপ্তি জারি হয়েছে। বলা হয়েছে, জেলার বিভিন্ন ব্লক ও পুরসভায় প্রার্থী নিয়োগ করা হবে জেলাশাসক ও কালেক্টরের অফিসের তরফে।

Advertisement

নিয়োগ হবে অ্যাডিশনাল ইনস্পেক্টর পদে। প্রথমে চুক্তির ভিত্তিতে কাজের মেয়াদ এক বছর। যদিও প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বৃদ্ধি হতে পারে। মোট শূন্যপদ রয়েছে আটটি। পারিশ্রমিক প্রতি মাসে ১২ হাজার টাকা।

ইনস্পেক্টর/ এক্সটেনশন অফিসার/ ব্লক স্তরে হেড ক্লার্ক পদ বা অন্য পদ থেকে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীরা এই পদে আবেদন জানাতে পারবেন।বয়স হতে হবে ৬০ বছর থেকে ৬৪ বছরের মধ্যে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ৫ সেপ্টেম্বর বেলা ১১টার মধ্যে আবেদনপত্র ও প্রয়োজনীয় নথি নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে প্রার্থীকে। বাঁকুড়ার প্রশাসনিক ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement