ONGC Recruitment 2024

কেন্দ্রীয় মন্ত্রক অধীনস্থ সংস্থায় কর্মখালি, কারা আবেদন করবেন?

অয়েল অ্যান্ড ন্যাচারাল গ্যাস কর্পোরেশন (ওএনজিসি) বিদেশ লিমিটেডে কনসালট্যান্ট প্রয়োজন। ওই কাজে অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১৫:২২
Share:

অয়েল অ্যান্ড ন্যাচারাল গ্যাস কর্পোরেশন (ওএনজিসি)। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় মন্ত্রক অধীনস্থ সংস্থায় কর্মখালি। এই বিষয়ে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে অয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস কর্পোরেশন (ওএনজিসি)-র ওয়েবসাইটে। তাতে বলা হয়েছে, মিনিস্ট্রি অফ পেট্রোলিয়াম অ্যান্ড ন্যাচারাল গ্যাসের অধীনস্থ ওএনজিসি বিদেশ লিমিটেডে কনসালট্যান্ট প্রয়োজন। শূন্যপদ দু’টি।

Advertisement

ওই পদে ইন্টারপ্রিটেশন অ্যান্ড অপারেশন জিয়োলজি এবং সিসমিক এপিআই নিয়ে অন্তত ২০ বছর কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে।

সংশ্লিষ্ট পদে মোট এক বছরের চুক্তিতে বহাল রাখা হবে। ওই কাজে অভিজ্ঞতার নিরিখে নিযুক্ত ব্যক্তিদের ১,২০,০০০ টাকা থেকে ১,২৭,৫০০ টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন গৃহীত হবে ২০ অগস্ট থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। কী ভাবে যোগ্যতা যাচাই করা হবে, নিযুক্তদের কী কী কাজ করতে হবে— এই সংক্রান্ত তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement