IPGMER Kolkata Recruitment 2024

মলিকিউলার বায়োলজি নিয়ে গবেষণা করেছেন? কাজের সুযোগ রাজ্যের সরকারি প্রতিষ্ঠানে

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের তরফে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১৪:৫৯
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইপিজিএমইআর), কলকাতা। ছবি: সংগৃহীত।

রাজ্যের সরকারি প্রতিষ্ঠানে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে কাজের সুযোগ দেওয়া হবে। এই মর্মে সদ্যই ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইপিজিএমইআর) কলকাতার তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বলা হয়েছে, প্রতিষ্ঠানের মাইক্রোবায়োলজি বিভাগে একটি গবেষণা প্রকল্পে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন। শূন্যপদ একটি।

Advertisement

লাইফ সায়েন্স শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকলে উল্লিখিত পদে আবেদনের সুযোগ পাবেন। তবে প্রার্থীদের মলিকিউলার বায়োলজি নিয়ে গবেষণামূলক কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট হিসাবে নিযুক্ত ব্যক্তিকে ৩১ হাজার টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। ওই কাজে বহাল রাখা হবে ছ’মাসের চুক্তিতে।

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে সরাসরি আগ্রহীদের যোগ্যতা যাচাই করা হবে। তাই ৬ সেপ্টেম্বর জীবনপঞ্জি এবং অন্যান্য আনুষঙ্গিক নথি নিয়ে সকাল ১০টার মধ্যে আইপিজিএমইআর-এর মাইক্রোবায়োলজি বিভাগে উপস্থিত থাকতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement