WB Govt Job 2024

গ্রুপ সি কর্মী নিয়োগ করবে আলিপুরদুয়ার প্রশাসনিক বিভাগ, বেতন কত?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। তবে আবেদন করতে পারবেন শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৮:২১
Share:

প্রতীকী চিত্র।

আলিপুরদুয়ার প্রশাসনিক বিভাগ চাকরির সুযোগ দিচ্ছে। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ‘অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট’, আলিপুরদুয়ার-এর তরফে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। অফলাইনে জমা দিতে হবে আবেদনপত্র।

Advertisement

গ্রুপ সি ক্লার্ক নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। তবে আবেদন করতে পারবেন শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরা। প্রথমে কাজের মেয়াদ এক বছরের। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। প্রতি মাসে ১০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীরা এই পদে আবেদন জানাতে পারবেন। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। ইন্টারভিউ এবং কম্পিউটার পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৮ অগস্ট সকাল ১১টা থেকে ইন্টারভিউ হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রথমে আলিপুরদুয়ারের প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র জমা দিতে হবে। ২৭ অগস্ট বিকেল ৪টের মধ্যে জমা দিতে হবে আবেদনপত্র।

Advertisement

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে আলিপুরদুয়ার প্রশাসনিক বিভাগে দেওয়া বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement