Dev-Hiran

‘ঈশ্বরের কৃপায় উনি বেঁচে গিয়েছেন’, দেবের হেলিকপ্টার বিভ্রাট নিয়ে প্রতিক্রিয়া হিরণের

শুক্রবার মালদহের রতুয়ায় প্রচার সেরে মুর্শিদাবাদে যাওয়ার সময় দেবের হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। মালদহ থেকে ওড়ার মিনিট দশেকের মধ্যেই এই ঘটনা ঘটে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ০১:৩৯
Share:

(বাঁ দিকে) ঘাটালের তৃণমূল প্রার্থী দেব এবং ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় (ডান দিকে)। —ফাইল চিত্র।

ঘাটালের তৃণমূল প্রার্থী তথা অভিনেতা দেবের হেলিকপ্টার বিভ্রাটের ঘটনায় প্রতিক্রিয়া জানালেন তাঁর প্রতিদ্বন্দ্বী তথা ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। এক ভিডিয়োবার্তায় তিনি বলেন, “ঈশ্বরের কাছে কৃতজ্ঞ। ঈশ্বরের কৃপায় উনি এ যাত্রায় বেঁচে গিয়েছেন।”

Advertisement

ভিডিয়োবার্তায় হিরণ বলেছেন, “আজকের এই দুর্ঘটনা শুনে আমি খুব চিন্তায় পড়ে গিয়েছিলাম। তার পরে যখন জানলাম যে, সে রকম কোনও ঘটনা ঘটেনি। ঈশ্বরের কৃপায় উনি এ যাত্রায় বেঁচে গিয়েছেন। আমি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ যে উনি ওঁকে বাঁচিয়ে দিয়েছেন। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব, এ ভাবেই যেন ঈশ্বর ওঁকে সব সময় রক্ষা করেন।”

শুক্রবার মালদহের রতুয়ায় প্রচার সেরে মুর্শিদাবাদে যাওয়ার সময় দেবের হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। মালদহ থেকে ওড়ার মিনিট দশেকের মধ্যেই এই ঘটনা ঘটে। সূত্রের খবর, ধোঁয়ায় ভরে যায় হেলিকপ্টার। হেলিকপ্টারটিকে মালদহেই জরুরি অবতরণ করানো হয়। দেব জানান, কোনও রকমে বেঁচে গিয়েছেন। তিনি আরও জানান, হেলিকপ্টার উড়ান শুরু করার ১০ মিনিটের মাথাতেই এই ঘটনা ঘটে।

Advertisement

পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভায় এ বার বিজেপি প্রার্থী করেছে হিরণকে। নির্বাচনী প্রচারের শুরু থেকেই তৃণমূল প্রার্থীকে ‘আক্রমণ’ করে যাচ্ছেন তিনি। কিন্তু এ বার সৌজন্য দেখালেন হিরণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement