আসানসোলে লরির ধাক্কায় মৃত্যু শিক্ষিকার

আসানসোলের হটন রোডে লরির ধাক্কায় মৃত্যু হল এক শিক্ষিকার। মৃতের নাম হীরামণি মিত্র(৩৩)। আসানসোলের বাসিন্দা হীরামণিদেবী স্থানীয় একটি ইংরেজি মাধ্যম স্কুলের শিক্ষিকা ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে রাস্তা পেরোবার সময় একটি লরি তাঁকে সজোরে ধাক্কা মারে। গুরুতর জখম হন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৪ ১৪:৪৭
Share:

আসানসোলের হটন রোডে লরির ধাক্কায় মৃত্যু হল এক শিক্ষিকার। মৃতের নাম হীরামণি মিত্র(৩৩)। আসানসোলের বাসিন্দা হীরামণিদেবী স্থানীয় একটি ইংরেজি মাধ্যম স্কুলের শিক্ষিকা ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে রাস্তা পেরোনোর সময় একটি লরি তাঁকে ধাক্কা মারে। গুরুতর জখম হন তিনি। স্থানীয় লোকজন আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। লরিটিকে রাস্তায় ফেলে চালক এবং খালাসি পালিয়ে যায়।

Advertisement

শিক্ষিকার মৃত্যুতে বিক্ষুব্ধ বাসিন্দারা এ দিন পথ অবরোধ করেন। তাঁদের অভিযোগ, হটন রোড এলাকায় প্রায়ই দুর্ঘটনা ঘটে। অবৈধ ভাবে রাস্তা দখলের ফলে যানবাহন চলাচল করতেও অসুবিধা হয়। বার বার জানানো সত্ত্বেও প্রশাসনের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে তাঁদের অভিযোগ। অবিলম্বে ওই রাস্তা দখলমুক্ত না করলে অবরোধ তোলা হবে না বলেও জানিয়ে দেওয়া হয়। প্রায় তিন ঘণ্টা হটন রোডে অবরোধ চলে। পরে পুলিশ গিয়ে দখলমুক্তির প্রতিশ্রুতি দিলে অবরোধ ওঠে। পুলিশ জানিয়েছে, ওই লরিটিকে আটক করা হয়েছে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement