Kalyani University Recruitment 2024

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে ক্যানসার সংক্রান্ত গবেষণার কাজের সুযোগ, নিয়োগ কোন পদে?

নিযুক্তদের কাজের মেয়াদ থাকবে তিন বছর। তাঁদের পারিশ্রমিক হবে মাসে ৩৭ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৭:১৬
Share:

কল্যাণী বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

ক্যানসার নিয়ে গবেষণাধর্মী কাজ হবে নদিয়ার কল্যাণী বিশ্ববিদ্যালয়ে। সেই প্রকল্পের জন্য অস্থায়ী ভাবে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এমনটা জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। জানানো হয়েছে, প্রকল্পটি কেন্দ্রীয় সংস্থার অর্থপুষ্ট। আগ্রহীরা এর জন্য অনলাইনে আবেদন জানাতে পারবেন। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগে প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির নাম— ‘স্টেকহোল্ডার্স পারসেপশান অ্যান্ড সোশিয়ো-ইকোনমিক আউটকামস: এক্সপ্লোরিং দি ইমপ্যাক্ট অফ অ্যান ইনোভেটিভ স্ক্রিনিং টেকনিক অফ গায়নোকোলজিক্যাল ক্যানসারস অ্যান্ড স্ট্র্যাটিজিক প্ল্যানস ফর ইমপ্লিমেন্টেশন’। এর জন্য অর্থ সহায়তা করবে কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান কাউন্সিল অফ সোশ্যাল সায়েন্স রিসার্চ (আইসিএসএসআর)।

প্রকল্পটিতে নিয়োগ হবে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে। বিজ্ঞপ্তিতে মোট শূন্যপদের বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি। তবে জানানো হয়েছে, প্রকল্পে আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের কাজের মেয়াদ থাকবে তিন বছর। তাঁদের পারিশ্রমিক হবে মাসে ৩৭ হাজার টাকা।

Advertisement

আবেদনকারীদের সমাজবিজ্ঞানে পোস্ট গ্র্যাজুয়েশন/ এমফিল/ পিএইচডি থাকতে হবে। স্নাতকোত্তরে থাকতে হবে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর। যাঁদের ইকোনোমেট্রিক্সে স্পেশালাইজ়েশন-সহ অন্যান্য বিষয়ে দক্ষতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত লিঙ্কে গিয়ে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি আবেদন জানাতে হবে। আগামী ২০ অক্টোবর আবেদনের শেষ দিন। এর পর বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement