Trends Saj Parbon

পুজোর হালফ্যাশনে নতুন চমক আনছে ‘ট্রেন্ডস্’-এর সাজ পার্বণ!

এথনিক হোক কি ওয়েস্টার্ন কিংবা ফিউশন, পুজোর নিত্যনতুন ট্রেন্ডি জামাকাপড়ের সম্ভার নিয়ে হাজির ‘ট্রেন্ডস্’।

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো

শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫৯
Share:

‘ট্রেন্ডস্’ সাজ পার্বণ

শরতের আকাশে আগমনীর সুর ভেসে আসার অনেক আগে থেকেই শুরু হয়ে যায় পুজোর শপিং। আর পুজোর ফ্যাশন মানেই ট্রেন্ডি জামাকাপড়। পাশাপাশি চলতে থাকে ভিড়ের মাঝে অনন্য হয়ে ওঠার উৎসব। আর ঠিক সেই কারণেই আজকের ফ্যাশনিস্তাদের পছন্দের অন্যতম ঠিকানা ‘ট্রেন্ডস্’। এথনিক হোক কি ওয়েস্টার্ন কিংবা ফিউশন, পুজোর নিত্যনতুন ট্রেন্ডি জামাকাপড়ের সম্ভার নিয়ে হাজির ‘ট্রেন্ডস্’।

বিশদে জানতে নিচের ভিডিওটি দেখুন:

‘ট্রেন্ডস্’ সাজ পার্বণ

এ বছর পুজোয়ে কোন ফ্যাশন ‘ইন্‌’, কোন সাজ করবে আপনাকে সবার থেকে আলাদা, তারই ঝলক দিল নীল ভট্টাচার্য, সৌরসেনী মৈত্র সহ ফ্যাশন ইনফ্লুয়েন্সাররা। ষষ্ঠীর ক্যাজুয়াল লুক হোক কি সপ্তমীর ফিউশন, অষ্টমী ও দশমীর এথনিক সাজ থেকে নবমীর সেমি-এথনিক, সব ধরণের সাজ নিয়ে হাজির ‘ট্রেন্ডস্’-এর পুজো কালেকশন।

নীল ভট্টাচার্য্যের রাউন্ড নেক টি-শার্টের সঙ্গে জ্যাকেট এবং কার্গো প্যান্টের যুগলবন্দি এক অসাধারণ পুজোর লুক তৈরি করবে। সঙ্গে যদি থাকে সৌরসেনী মৈত্রের মতো ফিউশন ফ্যাশন, ভিড়ের মাঝেও সকলের নজর কাড়তে বাধ্য।

এ বছর আবারও পুজোর নতুন সাজে থাকছে ট্রেন্ডি জাম্প স্যুট। জনপ্রিয় ফ্যাশন ইনফ্লুয়েন্সার প্রীতি সরকার এবং সৌমিলি মুখোপাধ্যায়ের চমৎকার জাম্প স্যুট লুক হতেই পারে বন্ধুদের সঙ্গে আড্ডায় সপ্তমীর ফ্যাশন।

সৌরসেনীর মতো ক্রপ টপ, জ্যাকেট এবং বয়ফ্রেন্ড জিন্‌সের মডার্ন লুকে চমকে দিতে পারেন বন্ধুদের।

এথনিক লুক না হলে পুজোর ফ্যাশন যেন অসম্পূর্ণ থেকে যায়! দেবচন্দ্রিমার মতো এথনিক লং ড্রেস হোক কিংবা এষা প্রিয়াঙ্কা দাসের জমকালো কুর্তি, অষ্টমীর রাতে আপনাকে সবার থেকে আলাদা করবে দুটো সাজই।

কিন্তু তার সঙ্গেই আছে আরও একটা চমক। পুজোর ট্রেন্ডি সাজে কে থাকবে এগিয়ে, তার খোঁজ করতে ‘ট্রেন্ডস্’ আবারও নিয়ে এসেছে সাজ পার্বণ’।

গত বছরের জমাটি সাফল্যের পরে এ বছরও ‘ট্রেন্ডস্’ আয়োজন করেছে অসাধারণ এই ফ্যাশন প্রতিযোগিতার। ষষ্ঠীতে আগমনীর সাজ হোক কি সপ্তমীর ঠাকুর দেখা, অষ্টমীর অঞ্জলির সাজ থেকে নবমীর আড্ডা কিংবা দশমীর সিঁদুর খেলা, পুজোর পাঁচ দিন কে কোন সাজে থাকবে এগিয়ে-- তারই খোঁজ দেবে ‘ট্রেন্ডস্ ‘সাজ পার্বণ’।

‘সাজ পার্বণে’র মাধ্যমে ‘ট্রেন্ডস্’-এর এই অভিনব উদ্যোগ পুজোর পাঁচ দিনের পাঁচ সাজ তুলে ধরবে সমগ্র বাংলার সামনে। তাই এবার পুজোয় ট্রেন্ডি থাকতে ‘ট্রেন্ডস্’-এ খুঁজে নিন পুজোর নিত্যনতুন সাজ।

এই প্রতিবেদনটি ‘ট্রেন্ডস্’—এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন