Haunted Place For Travel

ভূতের সঙ্গে রাত কাটিয়ে সকালে জলখাবার! ভূতচতুর্দশীতে লিজির বাড়িতে অতিথি হবেন নাকি?

ভূতেদের সঙ্গে জলখাবার? সেটাও কি সম্ভব? হ্যাঁ, হতেই পারে, যদি আপনি লিজি বোর্ডেনের বাড়িতে রাত কাটান।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ২৩:০৩
Share:
০১ ০৬

ভূতেদের সঙ্গে জলখাবার? সেটাও কি সম্ভব? হ্যাঁ, হতেই পারে, যদি আপনি লিজি বোর্ডেনের বাড়িতে রাত কাটান। ভূতচতুর্দশীর আগে এ গল্প শুনলে আপনার মাথাতেও এসে যেতে পারে নতুন ব্যবসার আইডিয়া!

০২ ০৬

আমেরিকার ম্যাসাচুসেটস এলাকা এক সময়ে আতঙ্কে ডুবে গিয়েছিল বোর্ডেন দম্পতির হত্যাকাণ্ডের খবরে। তখন ১৮৯২ সাল। নৃশংস ভাবে খুন হন অ্যান্ড্রু বোর্ডেন এবং তাঁর দ্বিতীয় স্ত্রী অ্যাবিগেল।

Advertisement
০৩ ০৬

সন্দেহের তির গিয়ে পড়ে অ্যান্ড্রুর প্রথম পক্ষের সন্তান লিজির দিকে। তিনিই নাকি বাবা এবং সৎমাকে হত্যা করেছেন! যদিও প্রমাণের অভাবে শেষ পর্যন্ত লিজি মুক্তি পেয়ে যান।

০৪ ০৬

ক্রমে ক্রমে তার পরে ১০০ বছরেরও বেশি সময় কেটে গিয়েছে। কিন্তু এই বাড়িতে নাকি আজও বোর্ডেন দম্পতির আত্মা ঘুরে বেড়ান। যাঁরাই এখানে রাত্রিবাস করেন, তাঁরাই নাকি টের পান তাঁদের অস্তিত্ব। তবে কখনও কারও ক্ষতি হয়েছে বলে শোনা যায়নি।

০৫ ০৬

সময় বদলেছে। এখন এই বাড়ির ভূতের গল্পই মানুষের আকর্ষণের কেন্দ্রে। ফলে এটি হয়ে উঠেছে ভূত দেখার জায়গা। বেড অ্যান্ড ব্রেকফাস্ট হিসাবে এই বাড়ি ভাড়াও দেওয়া হয়। ভাড়ার টাকার অঙ্কও বেশ মোটা। কোনও পর্যটক এসে সারা রাত ভূতেদের সঙ্গে কাটাতে পারেন। আর সকালে তাদের সঙ্গেই জলখাবার সেরে নিতে পারেন।

০৬ ০৬

খুঁজে দেখলে প্রত্যেকের জীবনেই কিন্তু এমন কেউ না কেউ আছেন, যাঁদের বাড়ির সঙ্গে জুড়ে আছে ভূতের নানা গল্প বা ভুতুড়ে অভিজ্ঞতার সুযোগ। কী ভাবছেন? এই ভূত চতুর্দশী থেকেই নতুন কোনও ব্যবসা শুরু করবেন? পড়ে থাকা ভূতের বাড়ি আপনার ব্যবহারের অপেক্ষায়। এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement