Hoichoi upcoming films and webseries

দীপাবলি থেকে বড়দিন, ‘হইচই’ করে কাটুক টোটা, অনির্বাণ, মিমিদের সঙ্গে

না, শুধু ‘ভালবাসার’ নয়। অক্টোবর থেকে ডিসেম্বর, বাঙালির উৎসবের মরসুম! কিছু দিনের অপেক্ষা, তার পরেই আলোর উৎসবে মাতবে আট থেকে আশি সকলেই।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৫:৪৭
Share:
০১ ১১

না, শুধু ‘ভালবাসার’ নয়। অক্টোবর থেকে ডিসেম্বর, বাঙালির উৎসবের মরসুম! কিছু দিনের অপেক্ষা, তার পরেই আলোর উৎসবে মাতবে আট থেকে আশি সকলেই। আর এই আলোর উৎসব এ বার আরও রঙিন হয়ে উঠুক রুপোলি পর্দার তারকাদের সঙ্গে। নেপথ্যে ‘হইচই’-এর দশ-দশটি মৌলিক গল্পের সম্ভার। আছে ভয়, আছে রহস্য। প্রেমটাই বা বাদ যাবে কেন! কোন ১০টি গল্প নিয়ে হাজির হল ‘হইচই’? এক নজরে দেখে নিন সবটাই।

০২ ১১

তালমার রোমিও জুলিয়েট: শেক্সপিয়রের ‘রোমিও এবং জুলিয়েট’-এর গল্প কে না পড়েছেন! সেটাই কিছুটা আধুনিকতার মোড়কে এ বার আপনার মুঠোফোনে। গল্পের জন্মস্থান তালমার নামক কাল্পনিক শহর। আধুনিক রোমিও-জুলিয়েটের গল্পের পরিণতিও কি একই হবে? জানতে হলে চোখ রাখতেই হবে পর্দায়। সদ্যই মুক্তি পেয়েছে প্রথম ঝলক।

Advertisement
০৩ ১১

পুরোপুরি একেন: একেন বাবু মানেই রহস্য, রোমাঞ্চ এবং সেই সঙ্গে রসিকতার জম্পেশ মিশেল। এ বার অভিযান পুরীতে। পরিচালনায় জয়দীপ মুখোপাধ্যায়।

০৪ ১১

ভূস্বর্গ ভয়ঙ্কর: ফেলুদা, তোপসে আর জটায়ুর সঙ্গে কাশ্মীরে পাড়ি দেওয়া যাক! সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় আবারও টোটা রায়চৌধুরী। ব্যস, আপাতত এতটাই যথেষ্ট!

০৫ ১১

ডাইনি: ডাইনি অপবাদে নারীদের করুণ পরিণতির ঘটনা গুনেও শেষ শেষ করা মুশকিল। সমাজের এই কুপ্রথার বিনাশ কবে? উত্তর খুঁজবে কি ‘ডাইনি’ মিমি? ছবির গল্পের সঙ্গে কোন পথে এগোবে অভিনেত্রীর চরিত্র?

০৬ ১১

রঙ্গিলা কিতাব: ও পার বাংলার জনপ্রিয় অভিনেত্রী এই বাংলাতেও নিজের অভিনয় দক্ষতায় জমি শক্ত করেছেন। পরীমণির হাতেখড়ি হচ্ছে ওয়েব সিরিজে। অনম বিশ্বাসের পরিচালনায় ‘রঙ্গিলা কিতাব’। বিপরীতে মোস্তাফিজুর নুুর ইমরান।

০৭ ১১

বিষহরি: সৃজিত রায়, সৌভিক চক্রবর্তীর জুটিতে ভিন্ন স্বাদের গল্প ‘বিষহরি’। সঙ্গে রাজনন্দিনী পাল, শোলাঙ্কি রায়ের যুগলবন্দি।

০৮ ১১

নিখোঁজ ২: আবারও টোটা রায়চৌধুরী বনাম স্বস্তিকা মুখোপাধ্যায়। সঙ্গে টানটান রহস্য। কোন পথে এগোবে ‘নিখোঁজ ২’-এর গল্প? ক্রমশই প্রকাশ্য।

০৯ ১১

নিকষ ছায়া: সামনেই ভূতচতুর্দশী। ফিরছেন ভাদুড়ি মশাইও। আর কী চাই! পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজটি মুক্তি পাচ্ছে চতুর্দশীতেই।

১০ ১১

কালরাত্রি: ‘বিয়ে’ মানুষের জীবনের অন্যতম স্মরণীয় অধ্যায়। কিন্তু সেই বিয়ের রাতই যদি হয়ে ওঠে একটি মেয়ের কাছে দুঃস্বপ্ন? ‘কালরাত্রি’র হাত ধরে এবার ওটিটিতে অভিষেক হবে পর্দার ‘মিঠাই’ সৌমিতৃষা কুণ্ডুর। পরিচালনায় অয়ন চক্রবর্তী।

১১ ১১

বোহেমিয়ান ঘোড়া: বাংলাদেশের সাতটি জেলায় সাত স্ত্রী! ভাবা যায়? মোশারফ করিমকে নতুন রূপে দেখতে মুখিয়ে রয়েছেন দুই বাংলার মানুষই। পরিচালনায় অমিতাভ রেজা চৌধুরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement