Karwa Chauth 2024

গুগলে চাঁদের খোঁজ থেকে স্ত্রীর জন্য উপোস, প্রথম করওয়া চৌথের স্মৃতিচারণায় ভিক্যাট!

শুধু স্ত্রী সারাদিন না খেয়ে থাকবে, তা একেবারেই মানতে পারেননি ভিকি। অভিনেত্রী জানান, ভিকির এমন আচরণ খুবই ‘মিষ্টি’ লেগেছিল তাঁর।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ২১:৫০
Share:
০১ ০৮

দাম্পত্যের বয়স ৩ বছর। তবুও সম্পর্কের রং ফিকে হয়নি একটুও! বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি তাঁরা। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। স্ত্রীর প্রতি ভিকির অনুরাগ কতখানি, তার প্রমাণ মিলেছে বহু বারই।

০২ ০৮

এ বছর করওয়া চৌথ কেমন ভাবে উদযাপন করলেন তারকা জুটি, তা ক্রমশ প্রকাশ্য। তবে জানেন কি, প্রথম করওয়া চৌথে কী কাণ্ড ঘটিয়েছিলেন ভিকি?

Advertisement
০৩ ০৮

সাধারণত রীতি অনুযায়ী, করওয়া চৌথের দিন স্বামীর মঙ্গলকামনায় উপোস করেন স্ত্রীরা। তার পরে রাতে চাঁদের দেখা পেলে চালুনিতে এক বার স্বামীর মুখ আর এক বার চাঁদের মুখ দেখে, স্বামীর হাতে জল খেয়ে তবেই ভাঙেন উপবাস।

০৪ ০৮

শুরু থেকে শেষ, সব নিয়ম মেনেছিলেন ক্যাটরিনাও। থুড়ি, শুধু ক্যাটরিনা নন। স্ত্রীর সঙ্গে উপবাসে ছিলেন ভিকি নিজেও! স্ত্রীর জন্যই গোটা দিন না খেয়ে কাটিয়েছিলেন তিনি। যেন এক্কেবারে পর্দার ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’-র রাজ-সিমরনের কাহিনি!

০৫ ০৮

পরবর্তীতে এক সাক্ষাৎকারে এ কথা জানান ক্যাটরিনা নিজেই। অভিনেত্রী এ-ও জানান ভিকি উপোস করে থাকুক, এমনটা একেবারেই চাননি তিনি। কিন্তু কে শোনে কার কথা!

০৬ ০৮

শুধু স্ত্রী সারাদিন না খেয়ে থাকবে, তা একেবারেই মানতে পারেননি ভিকি। অভিনেত্রী জানান, ভিকির এমন আচরণ খুবই ‘মিষ্টি’ লেগেছিল তাঁর।

০৭ ০৮

আরও একটি মজার বিষয় জানেন? সকাল থেকে অভুক্ত থাকায় বিচলিত হয়ে উঠেছিলেন ক্যাটরিনা। গুগলকেই প্রশ্ন করে বসেন চাঁদ কখন বেরোবে! কিন্তু চাঁদের সঠিক সময় কি গুগলও নির্ভুলভাবে বলতে পারবে? তাও অভিনেত্রীকে গুগল উত্তর দেয়, রাত সাড়ে ৮টার সময় নাকি চাঁদ দেখা যাবে। কিন্তু সাড়ে আটটা বেজে গেলেও চাঁদের হদিশ পাওয়া যায়নি।

০৮ ০৮

একটি সাক্ষাৎকারে ভিকি বলেছিলেন, “আমি ক্যাটরিনাকে বলি চাঁদ তো গুগলের কথা শুনে দেখা দেবে না। চাঁদের যখন ইচ্ছে, তখনই আসবে। সাড়ে ৮টা পর্যন্ত তবুও শান্ত ছিল। কিন্তু তার পরেই খিদেতে ছটফট করতে থাকে ক্যাটরিনা।” তাই প্রথম বারের করওয়া চৌথ এই জুটির মনে বিশেষ জায়গা নিয়ে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement