Cadbury Celebrations

প্রিয় বন্ধু থেকে স্ত্রী, কোরিয়োগ্রাফার আবার কখনও বা ফোটোগ্রাফার! বিজয়ার মিষ্টিমুখ অন্য ভাবে উদ্‌যাপন করলেন টলিপাড়ার তারকারা

গত বছরের মতো এই বছরেও পুজোয় নিজের ‘প্রিয় মানুষ’দের সঙ্গে বিজয়া উদ্‌যাপনে মাতলেন টলিপাড়ার তারকারা। সঙ্গী ছিল ক্যাডবেরি সেলিব্রেশনস্।

Advertisement

আনন্দ উৎসব ডেস্ক

শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৭:০১
Share:

বিজয়ার মিষ্টিমুখ অন্য ভাবে উদ্‌যাপন করলেন টলি তারকারা

আমাদের প্রত্যেকের জীবনেই সঙ্গেই এমন ভাবে কিছু মানুষ জুড়ে থাকেন যে তাঁদের অনুপস্থিতি বুঝিয়ে দেয় তাঁদের প্রয়োজনীয়তার কথা। যাঁদেরকে কখনই আলাদা করে কোনও পরিচিতি দেওয়ার প্রয়োজন হয় না বা বলা ভাল দেওয়া হয়ে ওঠে না। তাঁরা আমাদের সঙ্গে প্রয়োজন অপ্রয়োজন সব কিছুতে থাকলেও এই মানুষগুলিকেই কখনও আলাদা করে ধন্যবাদ জানানো হয়ে ওঠে না। সময় হয়ে ওঠে না তাঁদের সঙ্গে উৎসবের মরশুমের কিছুটা সময় ভাগ করে নেওয়ার।

Advertisement

সেই ফাঁকা জায়গা পূরণের জন্যেই, গত বছরের মতো এই বছরেও পুজোয় নিজের ‘প্রিয় মানুষ’দের সঙ্গে বিজয়া উদ্‌যাপনে মাতলেন টলিপাড়ার তারকারা। কারও বা মা, কারও খুব কাছের বন্ধু, কখনও বা কোরিয়োগ্রাফার, কখনও বা ম্যানেজার, কারও বোন, ফোটোগ্রাফার, কারও বা স্ত্রী — ছকে বাঁধা উদ্‌যাপনে থেকে বের হয়ে এসে এই সব মানুষদের মিষ্টিমুখ করালেন টলি তারকারা। সঙ্গী ছিল ক্যাডবেরি সেলিব্রেশনস্।

যে সকল টলি তারকারা কাছের মানুষদের মিষ্টিমুখ করালেন, তাঁদের মধ্যে ছিলেন প্রিয়াঙ্কা সরকার, দিতিপ্রিয়া রায়, সুস্মিতা দে, শোলাঙ্কি রায়, অর্জুন চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, সৌরভ দাস, পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা দত্ত, এবং সন্দীপ্তা সেন। বিজয়ার মিষ্টিমুখে উঠে এল তাঁদের মধ্যে জমে থাকা, না জানা অনেক অচেনা গল্প। দেখুন সেই ভিডিয়ো।

Advertisement

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার মিষ্টিমুখ করালেন তাঁর বিশেষ বন্ধু শিউলিকে। মিষ্টিমুখের সঙ্গে উঠে এল নানা অজানা গল্প।

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় মিষ্টিমুখ করালেন তাঁর মা’কে। মিষ্টিমুখের সঙ্গে চলল মা মেয়ের খুনসুটির গল্প।

অভিনেত্রী সুস্মিতা দে মিষ্টিমুখ করালেন তাঁর মা’কে। মিষ্টিমুখের সঙ্গে উঠে এল সম্পর্কের দৃঢ়তার নানা অচেনা দিক।

অভিনেত্রী শোলাঙ্কি রায় মিষ্টিমুখ করালেন তাঁর ম্যানেজার এবং বন্ধু সায়নীকে। মিষ্টিমুখের সঙ্গে উঠে এল বন্ধুত্বের ভিন্ন গল্প।

অভিনেতা অর্জুন চক্রবর্তী মিষ্টিমুখ করালেন তাঁর বোন দেবাঞ্জলীকে। মিষ্টিমুখের সঙ্গে চলল ভাই বোনের খুনসুটি।

অভিনেতা গৌরব চক্রবর্তী মিষ্টিমুখ করালেন তাঁর কাছের বন্ধু অভীককে। মিষ্টিমুখের সঙ্গে উঠে এল বন্ধুত্বের গল্প।

অভিনেতা সৌরভ দাস মিষ্টিমুখ করালেন তাঁর বিশেষ বন্ধু অভিনেতা সব্যসাচীকে। মিষ্টিমুখের সঙ্গে চলল পর্দার পিছনের নানা অজানা অচেনা গল্প।

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় মিষ্টিমুখ করালেন তাঁর স্ত্রী প্রিয়াকে। মিষ্টিমুখের সঙ্গে উঠে এল দাম্পত্যের খুনসুটির গল্প।

অভিনেত্রী স্বস্তিকা দত্ত মিষ্টিমুখ করালেন তাঁর ফোটোগ্রাফার বন্ধু অর্ঘ্যকে। মিষ্টিমুখের সঙ্গে চলল খুনসুটিও।

অভিনেত্রী সন্দীপ্তা সেন মিষ্টিমুখ করালেন কোরিয়োগ্রাফার আভিয়ানকে। মিষ্টিমুখের সঙ্গে উঠে কৃতজ্ঞতা জ্ঞাপনের গল্পও।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement