Advertisement
১৯ মে ২০২৪
Fire in a Truck

শান্তিপুরে চিপ্‌সবোঝাই লরিতে অগ্নিকাণ্ড, টোটোর সঙ্গে দুর্ঘটনার জেরে ধরল আগুন, ঘটনাস্থলে দমকল

জাতীয় সড়কের উপর দাঁড়িয়েছিল একটি চিপ্‌স এবং পাঁপড়বোঝাই লরি। উল্টো দিক থেকে একটি টোটো এসে সোজা ধাক্কা মারে লরিতে। ধাক্কার অভিঘাতে টোটোয় আগুন ধরে যায়। তার পর তা ছড়িয়ে পড়ে লরিতে।

জাতীয় সড়কের উপর জ্বলছে লরি।

জাতীয় সড়কের উপর জ্বলছে লরি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ১১:২৭
Share: Save:

জাতীয় সড়কের উপর দাঁড়িয়ে ছিল আলুর চিপ্‌স এবং পাঁপড়বোঝাই একটি লরি। উল্টো দিক থেকে একটি টোটো নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি ধাক্কা দেয় দাঁড়িয়ে থাকা লরিতে। ধাক্কার অভিঘাতে টোটোর ব্যাটারিতে শর্ট সার্কিট হয়ে আগুন ধরে যায়। সেই আগুন ছড়ায় লরিতেও। দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। লরি থেকে আগুন ছড়িয়ে পড়ে পাশে দাঁড়িয়ে থাকা আরও কয়েকটি গাড়িতে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং দমকল।

স্থানীয় সূত্রে খবর, বুধবার সাতসকালে ঘটনাটি ঘটে নদিয়ার শান্তিপুর থানার বাবলায় ১২ নম্বর জাতীয় সড়কের উপর। এ দিন সকালে জাতীয় সড়কের অদ্বৈত পাঠ সংলগ্ন এলাকায় দাঁড়িয়েছিল আরও একাধিক লরি। আচমকা একটি টোটো এসে একটি লরিতে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে আগুন লেগে যায় টোটোয়। আগুন ছড়ায় লরিতেও। পাশের আরও একটি গাড়িতেও আগুন ধরে যায়। লরি-সহ তিনটি গাড়িই দাউদাউ করে জ্বলতে থাকে।

অগ্নিকাণ্ডে গুরুতর জখম টোটোচালককে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনার খবর পেয়ে হাজির হয় দমকল ও পুলিশ। ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ দিকে আগুন লাগার পরেই চিপ্‌স ও পাঁপড় বোঝাই গাড়ির চালক ও খালাসি সেখান থেকে চম্পট দেন। স্থানীয়দের প্রাথমিক অনুমান, টোটোর ব্যাটারি থেকেই আগুন লেগে থাকতে পারে। ঠিক কী কারণে আগুন লাগল, তা জানতে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Fire Brigade lorry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE